Cvoice24.com


সানি হত্যায় ২ জনকে জিজ্ঞাসাবাদের অনুমতি

প্রকাশিত: ১৪:১৪, ১৮ সেপ্টেম্বর ২০১৯
সানি হত্যায় ২ জনকে জিজ্ঞাসাবাদের অনুমতি

ফাইল ছবি।

চট্টগ্রাম নগরীর এমইএস কলেজের সামনের সড়কে ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্র জাকির হোসেন সানিকে খুনের ঘটনায় গ্রেফতার হওয়া ২ জনকে অভিযুক্তকে গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে একদিন জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দিয়েছেন আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-৬ এর বিচারক মো. মাঈন উদ্দীন শুনানি শেষে এই আদেশ দেন। 

অভিযুক্তরা হলেন- সৈয়দ সাফাত কায়সার (১৭), সাব্বির (১৭)।

আসামি পক্ষের আইনজীবী এডভোকেট সেলিম উল্লাহ চৌধুরী সিভয়েসকে বলেন, স্কুলছাত্র সানি হত্যা মামলায় তদন্তকারী কর্মকর্তা সাতদিনের রিমান্ডের আবেদন করেছিলেন। শুনানি শেষে আদালত অভিযুক্ত ২ জনকে গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পিতা, মাতা অথবা নিকটতম আত্মীয় ও কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক উপস্থিতি তদন্ত কর্মকর্তাকে এক দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি প্রদান করেন। আগামী ১৫ দিনের মধ্যে জিজ্ঞাসাবাদ শেষ করতেও বলেছেন আদালত।

উল্লেখ্য, সোমবার (২৬ আগস্ট) দুপুরে নগরীর খুলশী থানার জাকির হোসেন সড়কে ওমরগণি এমইএস কলেজের মূল ফটকের অদূরে ইক্যুইটি অতিথি ভবনের সামনে মারধর ও ছুরিকাঘাতে খুন হন সানি। পরদিন (২৭ আগস্ট) দুপুরে জাকিরের বড় বোন মাহমুদা আক্তার ইন্নি বাদি হয়ে নগরীর খুলশী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

৩০২/৩৪ ধারায় করা এ মামলার আসামিরা হলেন- সৌরভ ঘোষ (২০), সৈয়দ সাফায়েত কায়সার (১৯), রবিউল (১৯), তূষার (২২), আনিসুর রহমান আনিস (৩০), আয়াতুল হক (২০) ও মো. মামুন (৩০)। এছাড়া আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ওই মামলায়। 

-সিভয়েস/এমআই/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়