Cvoice24.com

সানি হত্যা মামলা
আদালতের আদেশ অমান্য করায় চট্টগ্রাম জেল সুপারকে শোকজ

প্রকাশিত: ১৪:০২, ১৮ সেপ্টেম্বর ২০১৯
আদালতের আদেশ অমান্য করায় চট্টগ্রাম জেল সুপারকে শোকজ

আদালতের আদেশ অমান্য করায় চট্টগ্রামের জেল সুপার কামাল হোসেনকে শোকজ করেছেন আদালত। নগরের এমইএস কলেজের সামনে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহতের ঘটনায় অভিযুক্ত আসামিদের গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ অম্যান্য করায় এ আদেশ দেন আদালত।

বুধবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-৬ এর বিচারক মো.মাঈন উদ্দীন এ আদেশ দেন।

শোকজের বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করে আসামি পক্ষের আইনজীবী এডভোকেট সেলিম উল্লাহ চৌধুরী বলেন, বিগত ৪ সেপ্টেম্বর  নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল-৬ আদেশে অভিযুক্তদের শিশু গণ্য করে কিশোর উন্নয়ন কেন্দ্র প্রেরনের আদেশ দেন। আদালতের আদেশ অমান্য করে কিশোর উন্নয়ন কেন্দ্র প্রেরণ না করে চট্টগ্রাম জেলখানায় রাখেন। এ কারণে চট্টগ্রাম জেল সুপারকে শোকজ করেছেন আদালত ।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট সোমবার দুপুরে নগরের খুলশী থানাধীন জাকির হোসেন রোডে ওমরগণি এমইএস কলেজের মূল ফটকের অদূরে ইক্যুইটি অতিথি ভবনের সামনে মারধর ও ছুরিকাঘাতে খুন হন সানি। পরদিন (২৭ আগস্ট) দুপুরে জাকিরের বড় বোন মাহমুদা আক্তার ইন্নি বাদি হয়ে খুলশী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ৩০২/৩৪ ধারায় করা এ মামলার আসামিরা হলেন- সৌরভ ঘোষ (২০), সৈয়দ সাফায়েত কায়সার (১৯), রবিউল (১৯), তূষার (২২), আনিসুর রহমান আনিস (৩০), আয়াতুল হক (২০) ও মো. মামুন (৩০)। এছাড়া আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ওই মামলায়। 

সিভয়েস/এমআই/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়