Cvoice24.com


মামলায় স্বামী খালাস, আদালতে স্ত্রীর বিষপান

প্রকাশিত: ১৫:৫৫, ১৭ সেপ্টেম্বর ২০১৯
মামলায় স্বামী খালাস, আদালতে স্ত্রীর বিষপান

ফাইল ছবি।

নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে এক মামলার রায়ে স্বামীকে খালাস দেওয়ার আদেশ শুনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন সেলিনা আক্তার (২৮) নামে এক স্ত্রী। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে চট্টগ্রামের পঞ্চম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সামনে এই ঘটনা ঘটে। 

সেলিনা আক্তার নগরীর চান্দগাঁও থানার বলিরহাট এলাকার বক্স আলী সওদাগর বাড়ির মো. জাসেদের স্ত্রী। আদালত প্রাঙ্গণেই ওই নারী বিষপান করেন বলে জানিয়েছে পুলিশ। 

বিষপানে অসুস্থ সেলিনা আক্তারকে (২৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান  বলেন, যৌতুকের ও মারধরের অভিযোগে সেলিনা তার স্বামী জাসেদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছিলেন। 

তিনি বলেন, আজ মঙ্গলবার মামলার রায়ে বিচারক স্বামীকে খালাস দেন। রায় শুনে পঞ্চম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে টয়লেটের কাছে গিয়ে সেলিনা বিষপান করেন। বিচারক অসুস্থ সেলিনার দ্রুত চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) শীলব্রুত বড়ুয়া বলেন, কোর্ট বিল্ডিং এলাকা থেকে বিষপানে অসুস্থ সেলিনা নামে এক নারীকে চমেক হাসপাতাল জরুরি ‍বিভাগে আনা হয়েছে। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মেডিসন ওয়ার্ডে পাঠিয়ে দেন।

-সিভয়েস/এমআই/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়