Cvoice24.com

তুচ্ছ তর্কাতর্কির জেরে স্ত্রী’র হাতে খুন
দাফনের ১৬ দিন পর ট্রাক চালকের লাশ উত্তোলন

প্রকাশিত: ১৪:৫১, ১৬ সেপ্টেম্বর ২০১৯
দাফনের ১৬ দিন পর ট্রাক চালকের লাশ উত্তোলন

সাতকানিয়ায় হত্যা মামলায় দায়ের হওয়ায় ময়নাতদন্তের জন্য দাফনের ১৬ দিন পর নুরুল আমিন (৪০) নামে এক ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে।

গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার এওচিয়া ইউনিয়নের ছনখোলা আশ্রয়ন প্রকল্প-৩ মসজিদের পাশে পাহাড়ের চুড়ার কবর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার এওচিয়া ইউনিয়নের ছনখোলা আশ্রয়ন প্রকল্প-৩ এর বাসিন্দা মিনি ট্রাক চালক নুরুল আমিন গত ২৮ আগষ্ট ঘরে ফিরে তুচ্ছ ঘটনায় তর্কাতর্কির জের ধরে স্ত্রী ইয়াছমিন আক্তার (৩৪) কে তালাক দেয়। পরে স্বামী তার ছেলে ও মেয়েদের নিয়ে ঘরের ভেতর খাটে ঘুমিয়ে পড়ে। স্ত্রী ঘরের বারান্দায় শুয়ে পড়ে। ক্ষিপ্ত স্ত্রী ইয়াছমিন আক্তার গভীর রাতে ঘুমন্ত স্বামীকে বটি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। ঘটনার পর দিন সকালবেলা ২৯ আগষ্ট এলাকাবাসী এসে নুরুল আমিনকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে চমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসকদের পরামর্শে নুরুল আমিনকে নগরীর সার্জিস্কোপ হাসপাতালে ভর্তি করলে ৩০ আগষ্ট সকাল ১১টার দিকে নুরুল আমিনের মৃত্যু হয়। একই দিন আশ্রয়ন প্রকল্পের মসজিদের পার্শ্বে পাহাড়ের উপর নুরুল আমিনকে দাফন করে। 

পরে নিহতের বোন স্ত্রী ইয়াছমিন আক্তারকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের তিন দিন পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্ত্রী ইয়াছমিন আক্তারকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করেন। অপরদিকে এ ঘটনায় স্ত্রী ইয়াছমিন আক্তার ৩ সেপ্টেম্বর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপংকর তঞ্চ্যাঙ্গা তার উপস্থিতিতে লাশ উত্তোলনের বিষয়টি স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য ট্রাক চালক নুরুল আমিনের লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সিভয়েস/এএস
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়