Cvoice24.com


প্লাটফর্মের সরঞ্জামে কাটা পড়ল চবি শিক্ষার্থীর আঙুল

প্রকাশিত: ১৬:০০, ১৫ সেপ্টেম্বর ২০১৯
প্লাটফর্মের সরঞ্জামে কাটা পড়ল চবি শিক্ষার্থীর আঙুল

শহরগামী শাটল ট্রেনে করে আসা শারমিন আক্তার নামে এক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শিক্ষার্থীর পায়ের আঙুল কাটা পড়েছে। 

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে চবি থেকে ছেড়ে আসা শহরগামী শাটল ট্রেনটি ষোলশহর স্টেশনে পৌঁছলে প্লাটফর্মের নিচে পড়ে থাকা সরঞ্জামের সঙ্গে কাটা পড়ে এমন দুর্ঘটনা ঘটে।

আহত ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সহপাঠীরা তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তিনি হাসপাতালের  ২৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর শারমিন আক্তার আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

জানা যায়, ষোলশহর স্টেশনের নতুন প্লাটফর্মের কাজ চলায় বেশকিছু সরঞ্জাম প্লাটফর্মের নিচে রাখা ছিল। যার কারণে শারমিন আক্তার ছাড়াও ট্রেনের দরজায় বসা একাধিক শিক্ষার্থীর পায়ে আঘাত লাগে। 

এ বিষয়ে ষোলশহর স্টেশন মাস্টার তন্ময় চৌধুরী বলেন, ওই শিক্ষার্থী ট্রেনের দরজায় বসার কারণে এমন ঘটনা ঘটেছে। তাছাড়া ৩ নং রুটে চলাচলের বিকল্প ছিল না। রাতের মধ্যে দুই নং রুটের যে ক্ষয়ক্ষতি হয়েছে সেটা সমাধান করার চেষ্টা করছি আমরা। আগামীকাল থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে তিনি জানান। 

চবির ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী বলেন, আমরা শারমিন আক্তারের বিষয়টি জেনেছি।  তার ব্যাপারে ডাক্তারের সাথেও কথা বলেছি এবং তাকে দেখতে হাসপাতালে যাচ্ছি। তার যতটুকু সাহায্য প্রয়োজন বিশ্ববিদ্যালয় থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলেও তিনি জানান। 

-সিভয়েস/এমএম/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়