Cvoice24.com


নওফেলের অনুপস্থিতিতে বিবর্ণ শিক্ষাবোর্ডের মতবিনিময় সভার মঞ্চ

প্রকাশিত: ১৫:৩৭, ১৪ সেপ্টেম্বর ২০১৯
নওফেলের অনুপস্থিতিতে বিবর্ণ শিক্ষাবোর্ডের মতবিনিময় সভার মঞ্চ

ছবি: সিভয়েস

যার জন্য এত আয়োজন, এত ঘটা খোদ তিনিই উপস্থিত ছিলেন না শিক্ষাবোর্ডের মতবিনিময় সভায়। ফলে তাঁকে ছাড়াই অনুষ্ঠান শেষ করতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান নওফেলকে প্রধান অতিথি করে শিক্ষার মান উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করে চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মতবিনিময় সভায় উপস্থিত হতে পারেননি তিনি।

এদিকে শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান নওফেলের আগমন উপলক্ষ্যে বর্ণিল সাজে সাজানো হয়েছে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের প্রাঙ্গণ। লাল ফুলের টব আর রঙ্গিন ফুলে সাজানো হয়েছে গেইট থেকে সিঁড়ির প্রবেশদ্বার পর্যন্ত। উপমন্ত্রীকে স্বাগত জানিয়ে রঙ্গিন ব্যানার সাঁটানো হয়েছে শিক্ষাবোর্ডের মূল ভবন থেকে বিপরীত পার্শ্বের সড়কের আইল্যান্ড পর্যন্ত। শিক্ষা উপমন্ত্রীর আগমনকে ঘিরে শিক্ষাবোর্ডে সাজ সাজ রব। কিন্তু যার জন্য এত আয়োজন শেষ পর্যন্ত তিনিই ছিলেন না অনুষ্ঠানে। ফলে প্রধান অতিথি ছাড়া বিবর্ণ মতবিনিময় সভা সম্পন্ন করতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলামের সভাপতিত্বে এবং উপ সচিব বেলাল উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর চট্টগ্রামের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী।

এতে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর শওকত আলম, পরীক্ষা নিয়ন্ত্রক মাহবুব হাসান, কলেজ পরিদর্শক জাহেদুল হক, বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) নারায়ন চন্দ্র নাথ।

-সিভয়েস/এএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়