Cvoice24.com


লামায় বাড়ির উঠোন থেকে তুলে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণ!

প্রকাশিত: ১২:৪২, ১৪ সেপ্টেম্বর ২০১৯
লামায় বাড়ির উঠোন থেকে তুলে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণ!

ছবি: প্রতীকী

বাড়ির উঠোন থেকে তুলে নিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বান্দরবানের লামায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় ভিকটিম স্কুল ছাত্রীর মা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত যুবক মো. আমির হোসেন (২৫) নয়াপাড়া এলাকার মো. আবুল কালামের ছেলে বলে জানা গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন। তাঁকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। তবে ভিকটিমের পরিবারের দাবি স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত যুবককে নিরাপদে সরিয়ে দেওয়া হয়েছে।

মামলার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, দশম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গতকাল শুক্রবার মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

ভিকটিমের পরিবারের ভাষ্যমতে, মেয়েটিকে বাড়ির পাশের মো. আমির হোসেন প্রায় সময় উত্ত্যক্ত করত। বৃহস্পতিবার গভীর রাতে ঘুম ভেঙে মেয়েকে বিছানায় দেখতে না পেয়ে বাড়ির আশপাশে খোঁজ করা হয়।  অভিযুক্ত আমির হোসেনের মাকে ঘুম থেকে ডেকে তুলে ঘটনার কথা জানান। পরে অভিযুক্ত আমির হোসেনকে ঘুম থেকে ডেকে তুলতে গিয়ে তাঁর কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়দের সহযোগিতায় ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় তারা। পরে ভিকটিমের জ্ঞান ফিরলে সে পরিবারের লোকজনকে জানায়, রাত দেড়টার দিকে বাড়ির উঠানে শৌচাগারে গেলে অভিযুক্ত যুবক তার মুখ ও চোখ চেপে ধরে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সকালে ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা ও স্থানীয় সর্দার নুরুল হুদা লাভু চৌধুরীকে বিষয়টি জানিয়ে থানায় মামলা করেন।

এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন বাদশা সাংবাদিকদের বলেন, শুক্রবার সকাল আটটার সময় স্কুল ছাত্রীর মা ও তার কয়েকজন আত্মীয় এসে জানায়, প্রতিবেশী কালামের ছেলে আমির হোসেন তার স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে। বিষয়টি নিয়ে আমির হোসেনের বাবা ও তার বড় ভাইয়ের সঙ্গে আলাপ করে নিশ্চিত হলে তাদের আইনি ব্যবস্থা নেয়ার পরামর্শ দিই।

সিভয়েস/এএস

 

লামা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়