Cvoice24.com


জোরাগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ০৮:২৯, ১৪ সেপ্টেম্বর ২০১৯
 জোরাগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

জোরাগঞ্জে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে জোরাগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে সাদা এক্সজিও মডেলের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ, ২৩-৫৯৬৮), একটি দেশীয় তৈরী কাঠের বাঁটের এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ২ টি মোবাইল,  নগদ ৭ হাজার টাকা, একটা ছুরি এবং রড় উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন দুই সহোদর কুমিল্লা জেলার কোতোয়ালী থানার সৈয়দপুর ভেজ বাড়ীর আবদুল কাদের প্রকাশ আজাইরা কাদেরের ছেলে রবিউল হাসান (৩০), তার ছোট ভাই নাজমুল হাসান (২৫) এবং একই এলাকার সিরাজ মিয়ার ছেলে বাদল মিয়া (৩০)।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে স্থানীয় ২ সহোদর নাছির উদ্দিন ও তার ভাই জাহেদুল ইসলাম নাহার এ্যাগ্রো থেকে বের হরে বাড়ি ফিরছিলেন। এসময় ডাকাতরা তাদের প্রকাশনের লোক পরিচয়ে দাঁড়াতে বলে। এসময় অস্ত্রের মুখে তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে পালানোর চেষ্টা করে। এতে তারা বাঁধাদিলে গুলি করবে বলে হুংকার দেয়। পরে তারা ডাকাত বলে চিৎকার করলে নাছিরের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে ডাকাতরা তাদের প্রাইভেটকার নিয়ে পালানোর সময় গাড়িটি আটকে যায়। এ সময় স্থানীয় জনতা ৩ ডাকাতকে আটক করে। অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে থানা এবং হাইওয়ে পুলিশ খবর পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় আহত নাছির বাদি হয়ে জোরাগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা এবং পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মো. মফিজ উদ্দিন ভুঁইয়া।

-সিভয়েস/এএস/এমএম

জোরাগঞ্জ প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়