Cvoice24.com


সাবেক ছাত্রলীগ নেতার হামলায় আহত ওসি-এসআই

প্রকাশিত: ০৪:৪৬, ১৩ সেপ্টেম্বর ২০১৯
সাবেক ছাত্রলীগ নেতার হামলায় আহত ওসি-এসআই

নবীগঞ্জ পৌর এলাকায় আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার।

হবিগঞ্জের পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে গ্রেপ্তার করতে গেলে আসামির ধারালো অস্ত্রের আঘাতে ওসি ও এসআই আহত হয়েছেন।

গুরুতর অবস্থায় নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমারকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত এসআই ফখরুজ্জামানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে মুসার দোকানে পুলিশ তাকে গ্রেপ্তার করতে অভিযান চালায়। সেসময় সোহানুর রহমান মুসা ও তার সঙ্গীরা দোকান থেকে ধারালো অস্ত্র দিয়ে পুলিশের উপর এলোপাথাড়ি কোপাতে থাকলে ওসি তদন্ত এবং এসআই ফখরুজ্জামান গুরুতর আহত হন। সেসময় মুসা পালিয়ে যায়।

পরে, স্থানীয়রা দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেসময় গুরুতর অবস্থায় উত্তম কুমারকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন জানান, নবীগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে পরোয়ানা থাকায় পুলিশ গ্রেপ্তার করতে তার দোকানে অভিযান চালালে সে ও তার সঙ্গীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই কর্মকর্তাকে আহত করেছে।

মুসাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

সিভয়েস/এএইচ

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়