Cvoice24.com


টেকনাফে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা হত্যা মামলার দুই আসামি নিহত

প্রকাশিত: ০৪:০২, ১৩ সেপ্টেম্বর ২০১৯
টেকনাফে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা হত্যা মামলার দুই আসামি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামি দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিন পুলিশ সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভোররাতে টেকনাফের হ্নীলার জাদিরমুড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে নিহত রোহিঙ্গারা হলেন, মিয়ানমারের মংড়ুর বুসিদং এলাকার জমির আহাম্মদের ছেলে মো. আব্দুল করিম ও সৈয়দ হোসেনের ছেলে নেছার আহাম্মদ প্রকাশ নেছার ডাকাত। তারা টেকনাফের নয়াপড়া শরণার্থী শিবিরে থাকতেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ বলেন, শুক্রবার ভোররাতে টেকনাফের যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার আসামিদের গ্রেফতার করতে একদল পুলিশ জাদিরমুড়া এলাকায় অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও প্রায় ২৫ রাউন্ডের মত পাল্টা গুলি চালায়। গুলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দুই জনকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পাওয়া যায় দুটি দেশীয় তৈরি বন্দুক, সাত রাউন্ড তাজা কার্তুজ ও নয় রাউগু কার্তুজের খোসা। আহতের প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করেন। গুলাগুলিতে কাজী সাইফ উদ্দিন, নাবিল ও রবিউল ইসলাম নামের তিন পুলিশ সদস্য আহত হয়। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, এ পর্যন্ত যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলার পাঁচ রোহিঙ্গা আসামি নিহত হয়েছে।

সিভয়েস/এএইচ

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়