Cvoice24.com


পেকুয়ায় চোরাই অটোরিকশা উদ্ধার, দুই যুবক গ্রেফতার

প্রকাশিত: ০৭:১৭, ১২ সেপ্টেম্বর ২০১৯
পেকুয়ায় চোরাই অটোরিকশা উদ্ধার, দুই যুবক গ্রেফতার

গ্রেফতার আবুল বশর ও মো. কাউছার

কক্সবাজারের পেকুয়ায় চুরি হয়ে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে পেকুয়া সদর ইউনিয়নের সাকোর পাড় স্টেশন এলাকা থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়। এসময় চুরির ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার দুই যুবক হলেন, চকরিয়া উপজেলার পহরচাঁদা ইউনিয়নের হাবিলা কাটা এলাকার নুরুল আলমের ছেলে আবুল বশর ও একই ইউনিয়নের হাজানগর এলাকায় আব্দুল কুদ্দুসের ছেলে মো. কাউছার।

পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন সরকার বলেন, গত ৫ তারিখ গভীর রাতে একটি সিএনজিচালিত অটোরিকশা চুরি করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়। অটোরিকশাটির মালিক একই এলাকার নুরুল আলমের ছেলে মো. হোসেন প্রকাশ মাসুম। তিনি চুরির বিষয়টি থানায় অবগত করলে সম্ভাব্য স্থানে তল্লাশি চালানো হয়। পরে গোপন সূত্রে জানা যায়, চোরাই সিএনজি অটোরিকশাটি চকরিয়ার পহরচাদা এলাকার আবুল বশর ও মো. কাউছারের হেফাজতে রয়েছে। অটোরিকশাটির মালিক পরিচয়ে তাদের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা ৪০ হাজার টাকা দাবী করে। বৃহস্পতিবার ভোরে দাবীকৃত টাকা দেওয়ার শর্তে তারা গাড়িটি হস্তান্তর করতে আসে। এসময় চোরাই গাড়িসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, চোরাই সিএনজিচালিত অটোরিকশাটিসহ আবুল বশর ও মো. কাউছারকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গাড়ির মালিক বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সিভয়েস/এএইচ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়