Cvoice24.com


জোরারগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ০৮:১৬, ১০ সেপ্টেম্বর ২০১৯
জোরারগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত আফজাল হোসেন (২৫) মারা গেছেন। মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আফজাল হোসেন ইসলামপুর এলাকার মিন্টু মিয়ার ছেলে।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. সিরাজুল ইসলাম জানান, সোমবার রাতে আফজাল হোসেনকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় ৮ জনের নামে এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন নিহতের পিতা মিন্টু মিয়া। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ সকালে সেখানে মারা যাওয়ার খবর পেয়ে থানায় লাশ নিয়ে এসেছি। এখন লাশের সুরতাহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য চমেকে প্রেরণ করা হয়েছে।

সূত্রে জানা যায়, গতকাল সোমবার ৯ সেপ্টেম্বর বিকেলে প্রতিপক্ষের লোকজন তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে তাকে ফেলে রেখে চলে যায়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মঙ্গলবার সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

সূত্রে আরো জানা যায়, গত কয়েক মাস যাবৎ হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ফলে ওই এলাকার লোকজন এক প্রকার অতিষ্ঠ ছিল। এ নিয়ে এলাকায় একাধিক সালিশ বৈঠকও হয়েছিল।

-সিভয়েস/এমএম

জোরারগঞ্জ প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়