Cvoice24.com


ফোরটি ফেলোজ অব সোশিওলজি’র এজিএম সম্পন্ন

প্রকাশিত: ১৭:২১, ৮ সেপ্টেম্বর ২০১৯
ফোরটি ফেলোজ অব সোশিওলজি’র এজিএম সম্পন্ন

ফোরটি ফেলোজ অব সোশিওলজির (ফোরটি ফেলোজ অব সোশিওলজি প্রফেশনাল কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড) বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে। 

গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) পর্যটন নগরী কক্সবজারের হোটেল ‘বিচ ওয়ে’ তে চবি সমাজতত্ত্ব বিভাগ ৪০তম ব্যাচের বন্ধুদের অংশগ্রহণে এই সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।   

সভায় সমিতির সভাপতি আহসান উল্লাহ’র সভাপতিত্বে ২০১৮-১৯ অর্থ বছরের বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন সম্পাদক ওমর ফারুক। আর্থিক রিপোর্ট পেশ করেন সমিতির অর্থ সম্পাদক এম মুশফিকুর রহমান। এর আগে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বার্ষিক সাধারণ সভায় অংশ নেয়া সদস্য এবং পরিজনদের নিয়ে বিভিন্ন গেমস অনুষ্ঠিত হয়। 

একই দিনে একই হোটেলে সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ফোরটি ফেলোজ অব সোশিওলজি’র আগামী দুই বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান উল্লাহ। সম্পাদক হয়েছেন ওমর ফারুক।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে সমিতির সহ-সভাপতি মো. মঞ্জুরুল আলম, অর্থ সম্পাদক এম. মুশফিকুর রহমান, প্রচার সম্পাদক হায়াত মো. খালেদ কায়সার, সদস্য এস এম তৌহিদুল আলম, আব্দুল মাবুদ, দিলারা শামস্ রিনি, আশিফা শাহরিন, মো. ফয়জুল ইসলাম, মো. আবু তাহের এবং  মো. তারিক হোসাইন নির্বাচিত হয়েছেন।

প্রতিষ্ঠার পর থেকে ফোরটি ফেলোজ অব সোশিওলজি বিভিন্ন আর্থ সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরমধ্যে গত দুই বছরে শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ, সম্প্রতি সিলেটের দক্ষিণ সুনামগঞ্জে বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ এবং কক্সবাজারের উখিয়া উপজেলায় চারাগাছ রোপণ করে ফোরটি ফেলোজ অব সোশিওলজি। 

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়