Cvoice24.com


মসজিদের ভেতর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন!

প্রকাশিত: ১২:০৭, ১ সেপ্টেম্বর ২০১৯
মসজিদের ভেতর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন!

ছবি-প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় মসজিদের ভেতর ছবিসহ ব্যানার টাঙিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দরা। 

রোববার (১সেপ্টেম্বর) বিকেলে পেকুয়া আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজার সংলগ্ন জমিদার বাড়ির মসজিদে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় চরম ক্ষোভ দেখা দিয়েছে ওই মসজিদে নিয়মিত নামাজ আদায় করা স্থানীয়   এলাকাবাসীর মধ্যে। স্থানীয় ব্যবসায়ীরাও এ ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পেকুয়া উপজেলা বিএনপি নেতৃবৃন্দরা মসজিদের ভেতরে ছবিসহ ব্যানার টানিয়ে রাজনৈতিক কর্মসূচি পালন করেছে।
মসজিদের ভেতরে টাঙানো প্রতিষ্ঠাবার্ষিকীর ব্যানারে রয়েছে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, বিএনপি নেত্রী খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমদের ছবি। ওই সময় বিএনপির নেতাকর্মীরা খালেদা জিয়াকে দ্রুত মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করে জ্বালাময়ী বক্তব্য দেন।  

এবিষয়ে জানতে চাইলে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কামরান জাদিদ মুকুট বলেন, প্রতিবছর আমরা জাঁকজমকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করি। কিন্তু এবার নেত্রী জেলে, তারেক রহমান নির্বাসিত, সালাউদ্দিন আহমদে ভারতে থাকায় আমরা তা বাদ দিয়েছি। মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল করেছি। দলীয় কর্মসূচি তাই ব্যানারটা দেয়া হয়েছে। 

পেকুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন বলেন, দলীয় কার্যালয়ে কর্মসূচি পালন করতে একটু সমস্যা হচ্ছিল। এছাড়াও আমরা খতমে কোরআন ও দোয়া মাহফিল করেছি। তাই মসজিদে করা হয়েছে। 

ছবিসহ ব্যানার মসজিদের ভেতর কেন দেয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, প্রতিষ্ঠা বার্ষিকীতে সবার জন্য দোয়া কামনা করার জন্য ব্যানারটা টাঙানো হয়েছে।

সিভয়েস/এএস

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়