Cvoice24.com


চকরিয়ায় বজ্রপাতে দুজনের মৃত্যু, আহত ৩

প্রকাশিত: ১৪:১৬, ৩১ আগস্ট ২০১৯
চকরিয়ায় বজ্রপাতে দুজনের মৃত্যু, আহত ৩

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের পৃথক স্থানে বজ্রপাতে দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩১আগস্ট) বিকেলে সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো ৩ জন।

নিহতরা হলেন ডুলহাজারা ইউনিয়নের দক্ষিণ বালুরচর এলাকার নুর আহম্মদের ছেলে দিনমজুর নুরুল আবছার (৩৫) ও পাগলির বিল এলাকার রাম হরি মল্লিকের স্ত্রী শেলী মল্লিক (৪০)।

আহতরা হলেন বালুরচর এলাকায় আবদুল জলিলের ছেলে ওসমান গণি (৪০), কাটাখালী গ্রামের আব্দুল্লাহর ছেলে সাহাবউদ্দিন (৩০) ও চকরিয়া-লামা সীমান্তবর্তী ফকিরাখোলা গ্রামের মোহাম্মদ জুবাইয়ের আহমদের স্ত্রী খুরশিদা বেগম (৩৭)।

আহতদের মধ্যে সাহাবউদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। অপর দু’জনকে ডুলাহাজারায় বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ডুলহাজারা ইউপি চেয়ারম্যান মো. নুরুল আমিন হতাহতের সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যার দিকে বৃষ্টিপাত ও বজ্রপাত হচ্ছিল। এসময় মাছ ব্যবসায়ী নুরুল আবছার মাছ কিনতে বালুরচর ঘাটে অবস্থান করছিলো। এতে বজ্রপাত তার শরীরে লাগলে আবছার ঘটনাস্থলে মারা যায়। একইসময় পাগলির বিল এলাকায় শেলি মল্লিক গরু আনতে বিলে যাচ্ছিল। পথিমধ্যে বজ্রপাতে তিনি মারা যান। একই ঘটনায় মহিলাসহ আরো তিনজন আহত হয়। তন্মধ্যে আহত সাহাবউদ্দিনের অবস্থা সংকটাপন্ন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুদ্দীন মুহম্মদ শিবলী নোমান বলেন, স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে নিশ্চিত হয়েছি বজ্রপাতে দুইজন মারা গেছে। গুরুতর আহত হয়েছে তিনজন। বজ্রপাতে নিহত ও আহতদের সরকারিভাবে অনুদান দেয়া হবে।

সিভয়েস/এএস

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়