Cvoice24.com


মিন্নির জামিনে হতাশ রিফাতের বাবা

প্রকাশিত: ১২:২৭, ২৯ আগস্ট ২০১৯
মিন্নির জামিনে হতাশ রিফাতের বাবা

ফাইল ছবি।

পুত্রবধূ মিন্নি জামিন পাওয়ায় হতাশা প্রকাশ করেছেন শ্বশুর নিহত রিফাতের বাবা দুলাল শরীফ। জামিনের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় নিহত রিফাতের বাবা দুলাল শরীফ সাংবাদিকদের কাছে এই হতাশা ব্যক্ত করেন।

বৃহস্পতিবার মিন্নির জামিনের রায়ের পর সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দুলাল শরীফ। তিনি বলেন, মিন্নি জামিন পাওয়ায় আমি হতাশ। কারণ মিন্নি আমার ছেলের হত্যার সাথে জড়িত। তার কারণে আমার ছেলের জীবন ঝরে গেছে।

এদিকে মিন্নির জামিনের প্রতিক্রিয়ায় তার বাবা মোজাম্মেল হক কিশোর বলেছেন, আলহামদুলিল্লাহ আমি খুব খুশি, ন্যায়বিচার যে দেশে আছে এটার প্রমাণ আজকে পাওয়া গেলো।

তিনি বলেন, ‘দুষ্কৃতকারীরা যেগুলো করতেছে এগুলো সব জনসম্মুখে প্রচার পেয়েছে। এ জন্য আমি আন্তরিকভাবে গর্বিত। আমি সুন্দর একটা রায় পেয়েছি। এটি আমার বিজয়।’

এর আগে দুপুর সোয়া ২টার দিকে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ মিন্নিকে স্থায়ী জামিন দেন।

দুই শর্তে জামিন মঞ্জুর করে রায় দেন হাইকোর্ট। যে দুই শর্তে মিন্নিকে জামিন দেয়া হয়েছে তা হলো- মিন্নি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে পারবেন না ও তাকে তার বাবার জিম্মায় থাকতে হবে।

-সিভয়েস/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়