Cvoice24.com


নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সচিবসহ ৩জন কারাগারে

প্রকাশিত: ১৪:৩০, ২৮ আগস্ট ২০১৯
নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সচিবসহ ৩জন কারাগারে

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবের জামিন নামঞ্জুর করেছে আদালত। বুধবার (২৮ আগস্ট) দুপুরে বান্দরবান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী) আদালত-৩ তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ২৯ জুলাই নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ মার্কেটের ভাড়াটিয়া শামসুল আলম বাদি হয়ে আদালতে একটি ফৌজদারি মামলা করেন। বৃহস্পতিবার মামলার ধার্য্য তারিখে চেয়ারম্যানসহ অন্যান্য আসামিরা আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মোহাম্মদ হাসান উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে আসামিদের জামিন নামঞ্জুর করেন।

তারা হলেন, ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ইউপি সচিব ছৈয়দ আলম ও ইউছুপ খান। জামিন নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন আসামিপক্ষের আইনজীবি উবাথোয়াই মারমা।

এদিকে আসামিপক্ষের আইনজীবিগণ জানান, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক করা মামলাটি জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করা হবে।

অন্যদিকে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের একাধিক ইউপি সদস্য জানান, ইউনিয়ন পরিষদ সরকারি সম্পদ। কিন্তু পরিষদ থেকে দোকান ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত শর্তভঙ্গ করে আসছিল মামলার বাদি। একাধিকবার দোকান ভাড়াটিয়াকে সরকারি সম্পদ শর্তনুযায়ী চালানোর জন্য বলা হয়। দোকান ভাড়াটিয়া তা না করে কুচক্রি মহলের ইন্ধনে নানা রকম ষড়যন্ত্র করছিল।

এদিকে বাদি কর্তৃক দায়েরকৃত উদ্দেশ্যপ্রনোদিত মামলা থেকে চেয়ারম্যানের মুক্তি দাবি জানিয়েছেন বিভিন্ন মহল। বৃহস্পতিবার তাৎক্ষনিক বিবৃতি জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ, অংগ সহযোগী সংগঠন, ইউনিয়ন পরিষদের সকল নারী ও পুরুষ মেম্বার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের নেতৃবর্গ।

সিভয়েস/এএস

লামা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়