Cvoice24.com


বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবতীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ১৪:৫৪, ২৬ আগস্ট ২০১৯
বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবতীর আত্মহত্যার চেষ্টা

কক্সবাজারেরে পেকুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই যুবতী বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। গত মঙ্গলবার (১৪ আগস্ট) পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী এলাকায় এ ঘটনা  ঘটে। 

এদিকে ওই যুবতী দীর্ঘদিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় ধর্ষণের ঘটনাটি চাপা পড়ে যায়। চিকিৎসা শেষে গত রবিবার (২৫ আগস্ট) বাড়িতে তিনি পরিবারের কাছে ধর্ষণের বিষয়টি জানায়।

এ ঘটনায় সোমবার (২৬ আগস্ট) একই এলাকার নাসির উদ্দিনের ছেলে মো. সোহেলের বিরুদ্ধে পেকুয়ায় থানায় একটি এজাহার দায়ের করেছেন ভিকটিমের পিতা।

ভিকটিমের পিতা বলেন, আমার মেয়ের সাথে মো. সোহেলের প্রেমের সম্পর্ক ছিল তা আমরা জানতাম না। আমার ছেলের বন্ধু হওয়ার সোহেল আমাদের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতো। গত (১৪ আগস্ট) আমার মেয়ে হঠাৎ বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। তার অবস্থা গুরুতর হওয়ায় সে সময় আমরা কোন কিছু তার কাছ থেকে জিজ্ঞেস করতে পারি নাই। সুস্থ হওয়ার পর আমাদের জোরাজোরিতে ধর্ষণের কথা জানায় সে। পরে আমরা থানায় মামলা দায়ের করি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় থানায় ভিকটিমের পিতা একটি এজাহার দায়ের করেছেন। ঘটনাটি গত কয়েকদিন আগের। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

-সিভয়েস/এএস

পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়