Cvoice24.com


মাঝ রাস্তায় ওয়াসার পাইপ লিকেজ; পথচারীদের দুর্ভোগ

প্রকাশিত: ১০:০৭, ২৫ আগস্ট ২০১৯
মাঝ রাস্তায় ওয়াসার পাইপ লিকেজ; পথচারীদের দুর্ভোগ

ছবি: আকমাল হোসেন

মুষলধারে ছড়াচ্ছে পানি। যেন রাস্তার মাঝে হঠাৎ সৃষ্ট কোনো প্রাকৃতিক ঝর্ণাধারা। পানির ছিটকায়ও রয়েছে প্রবল বেগ। রাস্তা পার হতে চাইলেই ভিজতে হচ্ছে। রোববার (২৫ আগস্ট) নগরীর ডিসি হিলস্থ মোমিন রোডে ওয়াসার সদ্য সমাপ্ত  কাজ করা একটি রাস্তায় পাইপ লিকেজ থেকে এমন পরিস্থিতির সৃষ্টি হয়। 

অথচ ব্যস্ত রাস্তাটির এমন পরিস্থিতি নিরসনে কোনো উদ্যোগ নিতে দেখা যাচ্ছে না সংশ্লিষ্ট কাউকে। ফলে অস্বস্তি আর দুর্ভোগে যাতায়াত করতে দেখা যায় গাড়িসহ পথচারীদের।

বেশ কয়েকজন পথচারী সিভয়েসকে জানান, দীর্ঘদিন এ রাস্তাটি খুঁড়ে ওয়াসা পানির পাইপ লাইনের কাজ করে। কিন্তু কাজ শেষ হওয়ার পরপরই আজ রোববার সকালে পানির পাইপ লিকেজ হয়ে যায়। তাই রাস্তায় পানি ছড়িয়ে পড়েছে। রাস্তা পার করতে গিয়ে অনেক গাড়ি ও পথচারীকে ভিজতে হচ্ছে। এছাড়া রাস্তাজুড়ে ছড়িয়ে পড়া কাঁদাতেও চরম বেগ পোহাতে হচ্ছে তাদের।

মো. রফিক নামের এক পথচারী সিভয়েসকে বলেন, সকাল থেকেই পাইপ লিকেজ হয়ে পানি বের হচ্ছে। যা আমাদের কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে। আর কতদিন ওয়াসার কাজ আমাদের ভোগান্তির কারণ হবে।

এ বিষয়ে চট্টগ্রাম ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক গোলাম হোসেন সিভয়েসকে বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। আপনাদের মাধ্যমে জানতে পেরেছি। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে বলছি।

-সিভয়েস/এএফ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়