Cvoice24.com


প্রবাসীর জায়গা দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৪:৫৩, ২৪ আগস্ট ২০১৯
প্রবাসীর জায়গা দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাঁশখালী থানাধীন পূর্ব সাধনপুর গ্রামের মরহুম জরিপ আলীর বাড়িতে সন্ত্রাসী হামলা ও প্রবাসীর জায়গা জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ভুক্তভোগী পরিবার।

শনিবার (২৪ আগস্ট) চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী ফিরোজ আহমদ। তিনি বলেন, স্থানীয় মৌলভী নুরুল ইসলাম এবং তার কিছু সহযোগী মিলিয়ে আমার বাপ দাদার সম্পত্তি দখলের পাঁয়তারা চালাচ্ছে, যেখানে একটি কবরস্থানও রয়েছে। এমনকি আমার জায়গা হতে তিনশটির মত লিচু গাছ, কাঠাল গাছ কেটে তারা নিজেদের একটি ঘর তৈরি করে। মৌলভী নুরুল ইসলাম নিজেকে কথিত পীর বলে বেড়াচ্ছে, এতে পাশ্ববর্তী অন্যান্যরাও তার কথায় বিশ্বাস করছে।

তিনি আরও বলেন, গত ১১ জুন ২০-২৫ জন লোক নিয়ে আমাদের বাড়িতে হামলা চালিয়ে ঘরের দরজা এবং জানালা ভেঙে ফেলে। পরে আমার ভাইদেরকে মারধর করলে বাঁশখালী থানা পুলিশকে খবর দিই। পুলিশ আসার আগে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় কেউ মৌলভীর বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলেই মৌলভী নুরুল ইসলাম তার বাহিনী দিয়ে নানা ধরণের হুমকি প্রদান করে। এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশও অবগত রয়েছে।

এ নিয়ে তিনি সরকারের বিভিন্ন দফতরে বেশ কয়েক জায়গায় অভিযোগ ও মামলা করলেও এখনো সুরহা হয়নি বলে জানান। এটি দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন ভুক্তভোগী পরিবারের সদস্য ছাবের আহমদ, জহুর আহমদ, ভাগিনা ইমাম উদ্দিন ও তৌহিদুল ইসলাম।

-সিভয়েস/এমআইএম/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়