Cvoice24.com


ফটিকছড়িতে ইয়াবাসহ গ্রেফতার ৬

প্রকাশিত: ১১:৫১, ২২ আগস্ট ২০১৯
ফটিকছড়িতে ইয়াবাসহ গ্রেফতার ৬

ছবি-প্রতিনিধি

ফটিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার ও বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উত্তর ধুরং, গোয়াজ ফকির বাড়ীর সামশুল আলমের পুত্র আজগর (৩৭)। তার নিকট হতে ১০০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করা হয়। নানুপুর সৈয়দ মৃত মাহাবুবুল আলমের পুত্র সৈয়দ আমিন উল্লাহ রানা (৪০),  পূর্ব মাইজভান্ডার হাজী নুর মোহাম্মদ মিস্ত্রী বাড়ির আফসারুলের পুত্র মহিউদ্দিন। উভয়ের নিকট হতে ২৪ পিস করে ইয়াো ট্যাবলেট উদ্ধার করা হয়। মন্দাকিনি হাছি মিয়া বাড়ির আব্দুল হামিদের পুত্র মো. সুরুজুর হোসাইন সুরুজ (২৮) দৌলতপুর সোনা মিয়া মিস্ত্রীর বাড়ির মো. আবুল কাশেমের পুত্র  মো. আমান উল্ল্যাহ  আমান (২০), পূর্ব ফরহাদাবাদ, সিরাজ বাড়ির মৃত সিরাজুল ইসলামের পুত্র  মো. মহিউদ্দিন  টিপু (৩০), তাদের কাছ থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা সেবন করার অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আকতার বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক ৩টি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

-সিভয়েস/এসএ

ফটিকছড়ি প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়