Cvoice24.com


লালখান বাজারে চুরি হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধার, চোর আটক

প্রকাশিত: ০৮:৫৪, ২২ আগস্ট ২০১৯
 লালখান বাজারে চুরি হওয়া স্বর্ণ ও টাকা উদ্ধার, চোর আটক

নগরীর খুলশীর লালখান বাজার এলাকায় চুরি হওয়া ঘটনায় ৫ ভরি স্বর্ণ ও নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় নুর হোসেন (৪০) নামের এক চোরকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে মতিঝর্ণা টাংকির পাহাড় থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার। আটক নুর হোসেন মতিঝর্ণা টাংকির পাহাড় এলাকার লাল মিয়ার ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‌‘লালখান বাজার ওসমানিয়া ভবনের বাসিন্দা ফয়েজ আহমদ ঈদের ছুটিতে বাড়িতে যান। ছুটি শেষে বাসায় ফিরে দেখতে পান আলমারি ভাঙা ও জিনিসপত্র অগোছালো এবং ৫ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ২৮ হাজার টাকা চুরি হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় ২০ আগস্ট ফয়েজ আহমদ খুলশী থানায় অভিযোগ করেন। পুলিশ তদন্তে নেমে চোর নুর হোসেনকে শনাক্ত করে। পরে নুর হোসেনকে আটক করে তার কাছ থেকে চুরি হওয়া ৫ ভরি স্বর্ণ ও নগদ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

নুর হোসেনের দেয়া তথ্য অনুযায়ী প্রণব চৌধুরী বলেন, ফয়েজ আহমদের বাসায় তারা তিনজন মিলে এ চুরি কার্যক্রম চালায়। এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে বিভিন্ন বাসা-বাড়িতে চুরির সঙ্গেও জড়িত আছেন। তাদেরকে আটকে পুলিশের অভিযান চলছে।

-সিভয়েস/এমএম/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়