Cvoice24.com


জুতার তলায় ইয়াবা, নগরীতে গ্রেফতার দুই

প্রকাশিত: ০৮:১০, ১৯ আগস্ট ২০১৯
জুতার তলায় ইয়াবা, নগরীতে গ্রেফতার দুই

জুতার তলায় করে ইয়াবা নিয়ে যাওয়ার পথে শামসুল আলম (৩৩) নামের একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৯৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী আরও এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারে উপর থেকে প্রথমে শামসুল আলমকে গ্রেপ্তার করা হয়। পরে শামসুলের দেয়া তথ্য অনুযায়ী পারভেজ (২০) কে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানিয়েছেন, রোববার সন্ধ্যায় বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারের উপর একটি সিএনজি অটোরিকশা থামিয়ে তল্লাশী করার সময় যাত্রী শামসুল আলম অসংলগ্ন কথাবার্তা বলেন। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জুতার তলায় ইয়াবা লুকানো আছে বলে স্বীকার করেন। পরে শামসুল আলম নিজেই জুতার তলা ছিঁড়ে ইয়াবাগুলো বের করে দেন।

তিনি বলেন, শামসুল আলম পুলিশকে জানায় জুতাসহ ইয়াবাগুলো নিউমার্কেট এলাকা থেকে পারভেজের কাছ সংগ্রহ করে হালিশহর ফকিরাগলি এলাকার মো. রাশেদের কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। পরে শামসুল আলমে কাছ সাহায্যে পারভেজকে গ্রেফতার করা হয়।

এই ঘটনায় গ্রেফতার দুজনসহ সম্পৃক্ত অন্যদের নামে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। শামসুল আলম ও মো. পারভেজের বিরুদ্ধে কক্সবাজারের টেকনাফ থানা এবং সিএমপির বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলেও জানান মোহাম্মদ মহসীন।

-সিভয়েস/এআরটি/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়