Cvoice24.com


‘রূপকল্পের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বের বিকল্প নেই’

প্রকাশিত: ১৪:১১, ১৭ আগস্ট ২০১৯
‘রূপকল্পের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর নেতৃত্বের বিকল্প নেই’

ছবি : সিভয়েস

২০৪১ সালের রূপকল্পের বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। তার সুযোগ্য নেতৃত্বেই বাস্তবায়িত হবে রূপকল্পের বাংলাদেশ। তাই মহান সৃষ্টিকর্তা পরম করুনাময়ের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূর জন্য ফরিয়াদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

শনিবার বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এই ফরিয়াদ জানান।

মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু স্বপ্ন দেখাননি। তিনি একে একে স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। গরিব নিম্ন আয়ের দেশ থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের আমলে বাংলাদেশে যে উন্নয়ন সাধিত হয়েছে বিগত কোন সরকারের আমলে তা হয়নি। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর বয়স প্রায় ৭৪ বছর। চলতি সরকারের এই মেয়াদ শেষে উনার বয়স হবে প্রায় ৭৮ বছর। আগামী ২০৪১ সালের রূপকল্পের বাংলাদেশ বাস্তবায়িত করতে হলে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের বিকল্প নেই। তার সুযোগ্য নেতৃত্বেই বাস্তবায়িত হবে রূপকল্পের বাংলাদেশ। মহান সৃষ্টিকর্তা পরম করুনাময়ের কাছে আকুল প্রার্থনা তিনি যেন মাননীয় প্রধানমন্ত্রীকে দীর্ঘায়ূ দান করেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, হাসান মাহমুদ হাসনী, আইন সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, কার্য নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, জাফর আলম চৌধুরী, আবদুল লতিফ টিপু, থানা আওয়ামী লীগ নেতা হাজী সিদ্দিক আলম, ফিরোজ আহমেদ, হারুনুর রশিদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, অধ্যাপক মো ইসমাইল, ছিদ্দিক আহমদ, সেলিম রেজা, নুরুল আমিন কালু, আবু তৈয়ব সিদ্দিকী, জহুর আহমদ কোম্পানি প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি সাংসদ ডা. আফছারুল আমিন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগ কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, দপ্তর সম্পাদক শমসের হাসান মাহমুদ শমসের, সদস্য জোবাইরা নার্গিস খানসহ ওয়ার্ড, থানা ও ইউনিট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/ইউডি/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়