Cvoice24.com


ডেঙ্গু ও মিথ্যা গুজবে জনসচেতনতায় লিফলেট বিতরণ ছাত্রলীগের

প্রকাশিত: ১৭:১৭, ৮ আগস্ট ২০১৯
ডেঙ্গু ও মিথ্যা গুজবে জনসচেতনতায় লিফলেট বিতরণ ছাত্রলীগের

ডেঙ্গু ও ছেলেধরা মিথ্যা গুজব সম্পর্কে ছাত্রলীগের উদ্যোগে সচেতনতামূলক লিফলেট বিতরণ

সাম্প্রতিক সবচেয়ে ভয়াবহ আকার ধারণ করা ডেঙ্গু রোগ ও ছেলেধরা মিথ্যা গুজব সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত সারা দেশব্যাপি বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম মহানগর আওতাধীন কলেজ, থানা ও ওয়ার্ড সমূহ।

নগরীর চট্টেশ্বরী চত্ত্বর থেকে শুরু করে আলমাস, কাজীর দেউড়ি, লাভ লেইন ও জুবলি রোডসহ বিভিন্ন এলাকায় বিলি করা হয় এই লিফলেট ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুন মল্লিক, রেজাউল আলম রনি, মহিউদ্দিন মাহী,  যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সুজায়মান জিতু, রবিউল ইসলাম, নগর ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক অসিউর রহমান, সহ-সম্পাদক অরভিন সাকিব ইভান, সাব্বির সাদিক, সদস্য সৈকত দাশ, তানজীরুল হক, মোসাদ্দেক মওলা সৌরভ, বোরহান উদ্দীন গিফারী, নিউটন দে, ইফতেখার শায়ান।

এছাড়া কলেজ, থানা ও ওয়ার্ড ছাত্রলীগের পক্ষে উপস্তিত ছিলেন  তারণ দাশ প্রলয়, ইমন দত্ত, আকিব জাবেদ, শৈবাল দাশ, মো জাফর আলম রবিন, মঈনুল হোসেন, ইসমাইল হোসেন শিমুল, আব্দুল খালেক সোহেল, মো জামাল উদ্দিন জামাল, মিশকাতুল কবির, মিজানুর রহমান নয়ন, শেখ মো সোহেল, রবিউল ইসলাম ফাহাদ, মাজেদ এহসান, আহমেদ রেজা, মাঈনুদ্দিন, বাবলু দাশ, মঈনুল হাসান,অনিন্দ্য দেব, ইয়াছিন আরাফাত বাপ্পি, মো বেলাল, অরুপ বড়ুয়া, সাইমুল সজীব, মো রবিন, আনিছ আলভী, সালাউদ্দিন, জুয়েল খান, প্রান্ত দেবনাথ,  কুমার রাজশ্রী বাবু, অনিকমান বড়ুয়া, অভি পান্ডে, ফাহিম আল শাহরিয়ার, অনিক দে অন্তু, দেবাশীষ দস্তিদার, শান্ত কর্মকার, সাইফ উদ্দিন, রবিন দে, অভি বড়ুয়া, রবিন হালদার, আদনান জায়েদিদ প্রমুখ।

এছাড়া লিফলেট বিতরণের পর বিভিন্ন নালা নর্দমাসহ এডিস মশার লার্ভা বিস্তার লাভ করে এমন কিছু স্থান পরিস্কার ও মশার কীটনাশক ছিটানো হয়।

-সিভয়েস/এসএ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়