Cvoice24.com


হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ

প্রকাশিত: ১৫:৫৫, ২০ জুলাই ২০১৯
হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ

হাটহাজারীতে আবারও মাদ্রাসার এক শিশু শিক্ষার্থী যৌন নিপীড়নের শিকার হয়েছে। হেফজ বিভাগের ওই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মোহাম্মদ ওসমান(২৮) নামের মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার (২০ জুলাই) বিকেলে ওই শিক্ষককে আটক করা হয়। সে হাটহাজারী পৌর এলাকার পশ্চিম আলমপুর গ্রামের মৃত ইসমাইলের পুত্র।

জানা গেছে, হাটহাজারী পৌর এলাকার কামাল পাড়াস্থ বায়তুল কোরআন মাদ্রাসায় শনিবার(২০জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে অভিযুক্ত শিক্ষক হাফেজ ওসমান ১১বছরের ছাত্রকে ঘুমন্তবস্থায় বলৎকারের চেষ্টা করে। পরে বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে খুলে বলে ছাত্রটি। পরে মায়ের মুখে ঘটনার বিবরণ শুনে ভিকটিমের বাবা ও স্থানীয় কয়েকজন দুপুরে মাদ্রাসায় গিয়ে মাদ্রাসা প্রধানকে জানায়।

এসময় স্থানীয় কয়েকজন অভিযুক্তকে উত্তম-মধ্যম দিয়ে মাদ্রাসা বন্ধ করে দেয়ার হুমকি দেয়। ভিকটিমের পরিবার লোক লজ্জার ভয়ে আর কাউকে না জানিয়ে আল্লাহর কাছে বিচার দিলাম বলে চুপ হয়ে যায়।

এদিকে বিকেলে ঘটনাটি চারদিকে জানাজানি হয়ে গেলে উত্তেজিত জনতা অভিযুক্তকে হামলা ও মাদ্রাসা ভাংচুরের চেষ্টা চালালে খবর পেয়ে হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। 

পরে সন্ধা সাতটার দিকে উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন ঘটনাস্থলে গিয়ে পুলিশ, মাদ্রাসা প্রধান, সাংবাদিক ও ভিকটিমের পিতা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের উপস্থিতিতে ভিকটিমের বক্তব্যে নেয়। ভিকটিমের বক্তব্যে শুনে অভিযুক্তকে আটকের নির্দেশ দেন তিনি। 

নির্বাহী অফিসার বলেন এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় কোন আপোষ নেই। ভিকটিমের বর্ণনামতে এটা ফৌজদারি অপরাধ। অভিযুক্তকে পুলিশ আটক থানায় নিয়ে গেছে। বাবা বাদি হয়ে মামলা দায়ের করবে।

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ডিউটি অফিসার পরেশ চন্দ্র জানান, বলৎকারের চেষ্টার অভিযোগে একজন আটক আছে। এখনো মামলা হয়নি।

সিভয়েস/এএস

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়