Cvoice24.com


‘নির্বাচনে শতভাগ ভোট পড়ার কথাটি কমিশনার হুদার বেহুদা কথা বার্তা’

প্রকাশিত: ১৫:২৫, ২০ জুলাই ২০১৯
‘নির্বাচনে শতভাগ ভোট পড়ার কথাটি কমিশনার হুদার বেহুদা কথা বার্তা’

নির্বাচনে শতভাগ ভোট পড়ার কথাটি নির্বাচন কমিশনার হুদার- বেহুদা কথা বার্তা বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, অবৈধ সরকারের নির্বাচন কমিশনার ৬ মাস পরে ভোটের রেজাল্ট প্রকাশ করেছে। ৩০ ডিসেম্বর শতভাগ ভোট পড়েছে, সেটা নাকি অস্বাভাবিক নয়। এটি নির্বাচন কমিশনার হুদার বেহুদা কথা বার্তা।

শনিবার (২০ জুলাই) কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামে বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দেয়ার জন্য প্রস্তুুত ছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার  বুঝতে পেরে ২৯ তারিখ রাতে ভোট ডাকাতি করেছে। যার কারণে দেশের মানুষ ভোট দেয়া থেকে বঞ্চিত হয়েছে।

আওয়ামীলীগ সরকার দেশে অস্বাভাবিক নির্বাচন করেছে অভিযোগ করে তিনি বলেন, ধনীদের জন্য দেয়া হয়েছে এবারের বাজেট। দেশে গ্যাস ও জিনিস পত্রের দাম বাড়িয়ে দিয়েছে। কিন্তু সরকারের কোন চিন্তার  নেই।  কারণ তারা জনগণ দ্বারা নির্বাচিত সরকার নয়, তারা অস্বাভাবিক সরকার । ঈদের চাঁদ নিয়ে সারাদেশের মানুষের সাথে সরকার  অস্বাভাবিক কান্ড করেছে।

স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, চট্টগ্রামের এক নাবালগ মন্ত্রী বলেছেন বিএনপি নিঃশেষ হয়ে যাচ্ছে। বিএনপি নিঃশেষ হওয়ার দল নয়। বিএনপি জনবান্ধব দল। জনবান্ধব দল কখনো নিঃশেষ হয়না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, শত বছরেও বিএনপিকে ধ্বংস করা যাবেনা। বাংলাদেশের মানুষ গণতন্ত্রকে ভালবাসে।  আমাদের নেত্রীকে তুচ্ছ ঘটনার মামলায় ৫ দিনও জেলে থাকার কথা নয়। আইন নিজের গতিতে না চলায় দেশনেত্রী মুক্তি পাচ্ছে না। আইনি প্রক্রিয়ায় মুক্তি না হলে রাজপথ ছাড়া আমাদের কোন বিকল্প পথ নেই। শতবছরে আমাদের দেশের মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে। সারাদেশে প্রতিদিন শিশু ও নারী ধর্ষণের মতো ঘটনা ঘটছে।

মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহেম্মদ, গয়েস্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল  নোমান, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজান, মীর মো. নাছির উদ্দীন আবদুল আওয়াল মিন্টু, গিয়াস উদ্দীন কাদের চৌধুরী।

বক্তব্য রাখেন বিএনপির উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, জয়নাল আবেদীন ফারুক, জয়নাল আবেদীন ভিপি, ড. সুকোমল বডুয়া, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল  হকল ফজু, বেগম রোজী কবির,  যুগ্ম মহা সচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, সাংগঠনিক সম্পাদক  ও সমাবেশের সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরীসহ প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন ও সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম। 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়