Cvoice24.com


সীতাকুণ্ডে শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

প্রকাশিত: ০৮:৪৩, ২০ জুলাই ২০১৯
সীতাকুণ্ডে শিশু নিয়ে পালানোর সময় নারী আটক

ছবি: সিভয়েস

শিশু নিয়ে পালানোর সময় সীতাকুণ্ডে রেহেনা বেগম (৪৫) নামের এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী। আজ শনিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সলিমপুরের বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারীকে পরে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়। 

জানা যায়, আরফাতুল ইসলাম সিফাত (৫) নামের শিশুটি ঘরের বাইরে খেলা করার সময় এক মহিলা সিফাতকে কোলে তুলে মুখে অজ্ঞাননাশক ওষুধ লাগিয়ে নিয়ে যাওয়ার সময় স্থানীয় দোকানদার দেখে ফেলে এবং মহিলাটি ধাওয়া করলে শিশুটিকে ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে । এসময় লোকজন তাকে ধাওয়া করে আটক করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

শিশু সিফাত নোয়াখালীর সুবর্ণচর থানার জাহাজমারা গ্রামের সজল ইসলাম ও পারুল আক্তারের পুত্র। তারা দীর্ঘদিন সীতাকুণ্ডের সলিমপুরের বাংলাবাজারের পুরাতন দাইয়া বাড়ির আলমগীরের ভাড়া বাসায় বাস করছেন।
আটককৃত রেহানা স্বামীর নাম হারুন, পিতার নাম ইউনুচ মিয়া ও ঠিকানা আলীপুর বলে জানায়। তবে সে বিস্তারিত ঠিকানা বলেনি। ধারণা করা হচ্ছে সে রোহিঙ্গা নারী।

এ ব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রফিক আহমেদ মজুমদার বলেন, একটি শিশু নিয়ে পালানোর সময় মহিলাটিকে স্থানীয় এলাকাবাসী আটক করে। ধারণা করা হচ্ছে সে রোহিঙ্গা নারী। আমরা শিশুটিকে পরিবারের কাছে দিয়েছি এবং মহিলাটিকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করেছি।

সিভয়েস/আই
 

সীতাকুণ্ড প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়