Cvoice24.com


‌‘ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট ও খালের ভাঙন দ্রুত মেরামত করা হবে’

প্রকাশিত: ১৩:৪৮, ১৮ জুলাই ২০১৯
‌‘ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট ও খালের ভাঙন দ্রুত মেরামত করা হবে’

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও চট্টগ্রামের ফটিকছড়ি'র সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট ও খাল নদীর ভাঙ্গা বাঁধ দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ট পরিমাণ ত্রাণ দিয়েছেন। আরো দেবেন, বন্যাদুর্গতদের কেউ ত্রাণ না পেয়ে থাকবেনা এবং কেউ না খেয়ে মারা যাবেনা। 

বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ ও বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকা পরিদর্শনের দ্বিতীয় দিনে তিনি এসব কথা বলেন তিনি। 

এ সময় সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন, উপজেলা চেয়াম্যান এইচ এম আবু তৈয়ব,ফটিকছড়ি থানা অফিসার্স ইনচার্জ বাবুল আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি পৌরসভা মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেন, চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল হোসেন চৌধুরী,চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন, চেয়ারম্যান রশিদ উদ্দীন চৌধুরী কাতেব, উপজেলা কৃষি অফিসার লিটন দেবনাথ, যুবলীগ নেতা মীর মোরশেদ প্রমুখ।

এর আগে গতকাল বুধবার (১৭ জুলাই) উপজেলার সুন্দরপুর,নাজিরহাট পৌরসভা, সুয়াবিল, সমিতিরহাট বন্যা দুর্গতদদের মাঝে ত্রাণ বিতরণ করেন। এছাড়া ঝুঁকিপূর্ণ  নাজিরহাট হালদা পুরাতন সেতু,পাঁচপুকুরিয়া হালদার ভাঙ্গা বাঁধসহ বিভিন্নস্থান পরিদর্শন করেন তিনি।

সিভয়েস/এএস
 

ফটিকছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়