Cvoice24.com


চট্টগ্রামে ভারতীয় শিক্ষা মেলার উদ্বোধন

প্রকাশিত: ১৫:৫৪, ১৭ জুলাই ২০১৯
চট্টগ্রামে ভারতীয় শিক্ষা মেলার উদ্বোধন

বন্দরনগরী চট্টগ্রামে শুরু হয়েছে দু’দিনব্যাপী ভারতীয় শিক্ষামেলা। বুধবার (১৭ জুলাই) সকালে নগরীর হোটেল আগ্রাবাদে এ মেলার উদ্বোধন করেন চট্টগ্রামস্থ ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার অনিন্দ ব্যানার্জী। 

সেপ ইভেন্ট অ্যান্ড মিডিয়া প্রাইভেট লিমিটেড কর্তৃক আয়োজিত এই মেলায় ভারতের প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় ও কলেজসহ ৫০টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নিয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে। 

এসময় মেলার আয়োজক প্রতিষ্ঠান সেপ ইভেন্ট এন্ড মিডিয়া প্রাইভেট লি. এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সঞ্জয় থাপাসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবারের মেলায়ও আসাম ডাউন ইউনিভার্সিটি, অ্যাডামাস, জে আই এস গ্রুপ কলকাতা, ইন্ডিয়া ইন্টারন্যাশনাল স্কুল ব্যাঙ্গালুরু, আই টি এম ইউনিভার্সিটি, সারদা ইউনিভার্সিটি-দিল্লী, এপিজি সিমলা ইউনিভার্সিটি-সিমলা, গীতা গ্রুপ অব ইনস্টিটিউশনসহ ভারতের বিভিন্ন অঞ্চলের প্রায় ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠান (স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়) স্টল সহকারে মেলায় অংশ নিচ্ছে। 

এসব শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত প্রতিনিধি ও বাংলাদেশের এজেন্টরা প্রায় ৫০টি স্টলে ভারতের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোতে শিক্ষাগ্রহণ সম্পর্কে প্রয়োজনীয় তথ্য প্রদান করছেন। 

সিভয়েস/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়