Cvoice24.com


মঙ্গলবার রংপুরে নেওয়া হবে এরশাদের মরদেহ : রাঙ্গা

প্রকাশিত: ০৬:৪০, ১৪ জুলাই ২০১৯
মঙ্গলবার রংপুরে নেওয়া হবে এরশাদের মরদেহ : রাঙ্গা

সদ্য প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ আগামী মঙ্গলবার রংপুরে নেওয়া হবে বলে জানিয়েছেন পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। আজ রবিবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

মসিউর রহমান রাঙ্গা বলেন, মঙ্গলবার (১৬ জুলাই) পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ রংপুর নেওয়া হবে। রংপুর জিলা স্কুল মাঠে বাদ জোহর জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ঢাকার সামরিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি জানান, সাবেক এই রাষ্ট্রপতির প্রথম জানাজা রবিবার বাদ জোহর সেনাবাহিনীর কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে। পর্যায়ক্রমে বায়তুল মোকাররম মসজিদ, সংসদের দক্ষিণ প্লাজায়, বনানী অফিসে, কাকরাইল অফিসে জানাজা হবে।

দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে প্রায় আট মাস ধরে অসুস্থ ছিলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। গত ১০ দিন ধরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে ছিলেন তিনি। তখন থেকে তার শারীরিক অবস্থা অবনতির দিকে যেতে থাকে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। অপরদিকে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এইচএম এরশাদের ছোট ভাই জিএম কাদের জানিয়েছিলেন, সাবেক রাষ্ট্রপতির শারীরিক অবস্থার অবনতির দিকে। তার অঙ্গ-প্রত্যঙ্গ ঠিকভাবে কাজ করছে না।

রোববার (১৪ জুলাই) সকাল পৌনে ৮টায় তার মৃত্যুর ঘোষণা দেন হাসপাতালটির চিকিৎসকরা।

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়