Cvoice24.com


রাউজান আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমদের জানাজা সম্পন্ন

প্রকাশিত: ১৫:২০, ১১ জুলাই ২০১৯
রাউজান আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমদের জানাজা সম্পন্ন

রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১১ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম.এ সালাম, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, কামাল উদ্দিন আহমেদ’র মৃত্যুর পর ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত আনোয়ারুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, কামাল উদ্দিন আহমেদ’র ভাই ও পুত্রসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন অংশ নেন।

এর আগে অ্যাম্বুলেন্স যোগে তার মরদেহ রাউজান উপজেলা পরিষদ প্রাঙ্গনে আনলে  অশ্রুসিক্ত হয়ে পড়েন তাঁর সহকর্মীরা। 

বৈরি আবহাওয়াকে উপেক্ষা করে তার জানাযায় সহকর্মীদের ঢল নামে উপজেলা পরিষদ প্রাঙ্গনে। পরে সেখান থেকে তার গ্রামের বাড়ি বিনাজুরি ইউনিয়নের লেলাংগারা গ্রামে দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

৬৭ বছর বয়সি কামাল উদ্দিন আহমেদ বুধবার রাত ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে মারা যান। সততা, নির্লোভ মানসিকতায় নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়া কামাল উদ্দিন আহমেদ শেষ যাত্রায় শ্রদ্ধা পেয়েছেন বিভিন্ন মহলের।

কামাল উদ্দিন আহম্মদ রাউজানের প্রখ্যাত আইনজীবি মরহুম জালাল উদ্দিন আহম্মদের প্রথম পুত্র ।

সিভয়েস/এএস

রাউজান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়