Cvoice24.com


যুবলীগ নেতা বেলাল উদ্দীনের হামলাকারীদের গ্রেফতারের দাবি

প্রকাশিত: ১০:৪৯, ১০ জুলাই ২০১৯
যুবলীগ নেতা বেলাল উদ্দীনের হামলাকারীদের গ্রেফতারের দাবি

মুক্তিযোদ্ধার সন্তান ও যুবলীগ নেতা বেলাল উদ্দীন জুয়েলের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানানো হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁকে দেখতে গিয়ে এ দাবি জানান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও মীরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন এবং  ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. জহুরুল আলম জসিম।

এসময় তারা বলেন মুক্তিযোদ্ধার সন্তান ও ওয়ার্ড যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েল মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে এলাকার তরুণ ও যুব সমাজকে নিয়ে জন সচেতনা সৃষ্টি করে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে কাজ করছিল। এ কারনেই তার উপর এই হামলার ঘটনা ঘটেছে।

উল্লেখ্য গত ২৯ জুলাই রাত ১১টায় মাদক ব্যবসায়ীরা বেলাল উদ্দিন জুয়েলের বাড়ির গেইট ভেঙ্গে ঢুকে  মো. বেলাল উদ্দিন জুয়েলের উপর হামলা করে একদল সন্ত্রাসী। এসময় তারা জুয়েলকে এলোপাথারী আঘাত করে এবং এক পর্যায়ে তার ডান হাত কেটে ফেলার উদ্দেশ্যে কোপাতে থাকে। এতে বেলাল উদ্দিন জুয়েলের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকাবাসী বেলাল উদ্দিন জুয়েলকে মারত্মক আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করান। 

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লাগের সাবেক যুগ্ম সম্পাদক ও মীরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন ও ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. জহুরুল আলম জসিম ছাড়াও আহত বেলাল উদ্দিন জুয়েলকে দেখতে চমেক হাসপাতালে আসেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সাইফুল আলম লিমন, যুবসমাজ সম্বনয়ক ফোরাম যুবশক্তির একেএম আরিফুল ইসলাম সহ চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ, বিভিন্ন ওয়ার্ড যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় তারা বেলাল উদ্দিন জুয়েলের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারে জোর দাবি জানান।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়