Cvoice24.com


মহানগর ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৪:২৭, ৫ জুলাই ২০১৯
মহানগর ছাত্রলীগের নতুন কমিটির দাবিতে মানববন্ধন

ছবি সিভয়েস

মহানগর ছাত্রলীগের অকার্যকর, অথর্ব কমিটির বিলুপ্তি ও নতুন কমিটির দাবিতে বায়েজিদ থানা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় অক্সিজেন চত্বরে বায়েজিদ থানা ছাত্রলীগ এ কর্মসূচির আয়োজন করে।

বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা ফাহাদ ইসলাম অনিকের সভাপতিত্বে ও তৌহিদুল টুটুল ও মিরাজ তুহিনের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রায়হানুল কবির শামিম।

তিনি বলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বিবাহিত, টেন্ডারবাজ ও অছাত্রদের সমন্বয়ে বর্তমান অকার্যকর কমিটি বাতিল করে নিয়মিত ছাত্রদের নিয়ে কমিটি গঠন সময়ের ব্যাপার।

প্রধান আলোচক মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি দিদারুল আলম বলেন, বর্তমান কমিটি প্রায় ৭ বছর অতিবাহিত হওয়ার পরও আজও একটি পরিচিতি সভা করতে পারেনি। এই অথর্ব কমিটির সদস্য সংখ্যা কত তা আমরা জানিনা। চট্টগ্রাম মহানগরের কোন ওয়ার্ডে ছাত্রলীগের কার্যক্রম নেই। আমরা বর্তমান কমিটির পদধারী নেতা হিসেবে পরিচয় দিতে বিব্রতবোধ করি।

মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের উপ-সম্পাদক মন্ডলীর সদস্য মনির চৌধুরী, নাসির উদ্দিন কুতুবী, সদস্য ফাহাদ আনিস ও সাখাওয়াত পেয়ারু।

এসময় উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগ নেতা কে এম রহিম, রাহাদ আমিন শিবলী, তানজিমুল হোসেন, মো. জমির, মো. আরিফ, মারুফুল হক, আদিত্য দে, সাগর আলী বাদশা, দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফরহাদ, মো. রাসেল, ২নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা বদিউজ্জামান সাইমন, তানভির হায়দার অভি, ৩নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা রবিউল আওয়াল, এস এম সাকিরুল, ৪৩নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা সোহেল রহমান, রাসেল চৌধুরী, রিদুওয়ানুল হক রাতুল, মো. রাসেল, মো. বেলাল, কমর আলী, আল আমিন, মো. সুমন প্রমুখ।

মানববন্ধন শেষে কমিটি বাতিলের দাবিতে এক বিক্ষোভ মিছিল অক্সিজেন মোড় থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অক্সিজেন মোড়ে বঙ্গবন্ধু চত্বরে সমাপ্তি ঘোষণা করা হয়।

-সিভয়েস/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়