Cvoice24.com


সিভয়েসে সংবাদ প্রকাশের পর অভিযুক্ত ধর্ষক আটক

প্রকাশিত: ১৫:৫০, ২৫ জুন ২০১৯
সিভয়েসে সংবাদ প্রকাশের পর অভিযুক্ত ধর্ষক আটক

অনলাইন নিউজ পোর্টাল সিভয়েস টুয়েন্টিফোর সহ কয়েকটি অনলাইনে হাটহাজারীতে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের সংবাদ প্রকাশের পরপরই অভিযুক্ত ধর্ষককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ধর্ষকের নাম সুমন(৩২)। সে মির্জাপুর ইউনিয়নের বাদশাহ পাড়ার শফি মাষ্টারের পুত্র।

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাঁকে উপজেলার মির্জাপুর ইউনিয়েনের চারিয়া এলাকা থেকে আটক করা হয়। অভিযানে এসআই আনিছ আল মাহমুদ, এএসআই নুরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, অনলাইন নিউজ পোর্টাল সিভয়েস টুয়েন্টিফোর সহ কয়েকটি অনলাইন পোর্টালে ধর্ষণের সংবাদ প্রকাশ হলে বিষয়টি আমার নজরে আসে। আমার নজরে আসার সাথে সাথেই অভিযান চালিয়ে অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত ভিকটিমের পরিবার থানায় মামলা দায়ের করেনি।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৪ জুন) দিবাগত রাত এগারটার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে তের বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত সুমন। পরে শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে ধর্ষণের শিকার শিশুটি চমেকে চিকিৎসাধীন। 

সিভয়েস/এএস

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়