Cvoice24.com


ছাত্রদলের কেন্দ্রীয় সম্মেলনে চট্টগ্রাম থেকে কাউন্সিলর যারা

প্রকাশিত: ০৭:৪৯, ২৫ জুন ২০১৯
ছাত্রদলের কেন্দ্রীয় সম্মেলনে চট্টগ্রাম থেকে কাউন্সিলর যারা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিলে চট্টগ্রাম থেকে কাউন্সিলর হিসেবে  খসড়া ভোটার তালিকায় নাম রয়েছে ১৮ জনের। আগামী ১৫ জুলাই কেন্দ্রীয় সম্মেলন দিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
 
সোমবার (২৪ জুন) কাউন্সিলের ভোটারদের খসড়া তালিকা প্রকাশ করেছে কাউন্সিল পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন। এ তালিকায় চট্টগ্রাম মহানগর, দক্ষিণ, উত্তর, বিশ্ববিদ্যালয় চার ইউনিটে ১৮ জন নেতার নাম রয়েছে।

কেন্দ্রীয় ছাত্রদল সূত্র জানা যায়, মঙ্গলবার (২৫ জুন) ভোটার তালিকার বিষয়ে আপত্তি গ্রহণ, ২৭ ও ২৮ জুন প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ, ২৯ ও ৩০ জুন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন গ্রহণ করা হবে। প্রার্থিতা যাচাই-বাছাই হবে ১, ২ ও ৩ জুলাই, প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ  হবে ৪ জুলাই, প্রার্থীদের আপত্তি গ্রহণ ৫ জুলাই, আপত্তি নিষ্পত্তি ৬ জুলাই, ৭ জুলাই চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। এরপর ১৩ জুলাই রাত ১২টা পর্যন্ত প্রচারণা চালাতে পারবে প্রার্থীরা। ১৫ জুলাই ভোটগ্রহণ হবে।

এদিকে খসড়া ভোটার তালিকায় ভোটার হিসাবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দীন মো. শহীদ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক এইচএম রাশেদ খান, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, সিনিয়র যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম উত্তর জেলা থেকে জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফসার জুয়েল, সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, সিনিয়র সহ-সভাপতি আনসুর উদ্দীন, সিনিয়র যুগ্ম সম্পাদক রাসেল খান ও সাংগঠনিক সম্পাদক আনিছ আখতার টিটু. চট্টগ্রাম দক্ষিণ জেলা থেকে দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহিদুল আলম শহীদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন, সিনিয়র যুগ্ম সম্পাদক কেএম আব্বাস। এছাড়া দক্ষিণ জেলা ছাত্রদলের ইউনিট থেকে সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদের দুই ভোটারের নাম প্রকাশ করেনি।

দক্ষিণ জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করার কয়েকদিন পরই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিনিয়র সহ-সভাপতি ইকবাল হায়দার চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক গাজী মনিরকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রদল। যার কারণে এ দুই পদের কারো নাম প্রকাশ করেনি কাউন্সিল পরিচালনা কমিটি।

সিভয়েস/এমআইএম/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়