Cvoice24.com


বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ঘাসফুল’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩:৩৫, ২৪ জুন ২০১৯
বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ঘাসফুল’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুল এর বার্ষিক সাধারণ সভা (২০১৮-১৯) অনুষ্ঠিত হয়েছে।সোমবার (২৪ জুন) নগরীর পিটস্টপ রেস্টুরেন্টের হলরুমে ঘাসফুল নির্বাহী পরিষদের সভাপতি ও বিশিষ্ট সমাজবিজ্ঞানী  ড. মনজুর-উল-আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ পরিষদের সদস্যগণ ও সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীসহ উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

সাধারণ পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর ড. জয়নাব বেগম, ডা. মঈনুল ইসলাম মাহমুদ, শাহানা মুহিত, কবিতা বড়–য়া, মো: ওহিদুজ্জামান, নাজনীন রহমান, গোলাম মোস্তফা, ইয়াসমিন আহমেদ, জাহানারা বেগম, নাজমা জামান, পারভীন মাহমুদ এফসিএ, সমিহা সলিম ও জেরিন মাহমুদ হোসেন, সিপিএ, এসিএ। 

ঘাসফুল এর প্রতিষ্ঠাতা মরহুমা শামসুন্নাহার রহমান পরাণ এবং ঘাসফুল সাধারণ পরিষদ সদস্য মরহুম প্রফেসর ডা. মাহাতাব উদ্দিন হাসানসহ প্রয়াত সকলের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। শ্রদ্ধা শেষে ঘাসফুল এর নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক শাহনা মুহিত চলতি অর্থ বছরের সংস্থার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সংবলিত পূর্ণাঙ্গ বিবরণী তুলে ধরেন।
 
ঘাসফুল এর নির্বাহী পরিষদের কোষাধ্যক্ষ জেরিন মাহমুদ হোসেন চলতি অর্থ বছরের সংস্থার আর্থিক বিবরণী পাঠ করেন। সভায় উপস্থিত সদস্যরা সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের উপস্থাপিত বিবরণীর উপর আলোচনায় অংশ নেন এবং চলতি অর্থবছরের ঘাসফুল পরিচালিত সামগ্রিক উন্নয়ন কর্মকান্ড এবং নতুন শুরু হওয়া প্রকল্পগুলোর অগ্রগতি মূল্যায়নসহ আগামী অর্থবছরের প্রয়োজনীয় দিক নির্দেশনা ও করণীয় নির্ধারণ করেন। 

আলোচনাপর্বে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন ড. মনজুর-উল-আমিন চৌধুরী, প্রফেসর ড. জয়নাব বেগম, পারভীন মহামুদ, ডা. মঈনুল ইসলাম মাহমুদ এবং সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীসহ অন্যান্যরা। 

সভায় সংস্থার আগামী ২০১৯ - ২০ অর্থবছরের বাজেট অনুমোদন, অডিটর নিয়োগ, আয়কর উপদেষ্টা নিয়োগসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ের অনুমোদন দেন।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়