Cvoice24.com


পেকুয়ায় বালতির পানিতে ডুবে সাংবাদিক পুত্রের মৃত্যু

প্রকাশিত: ০৮:২১, ২৩ জুন ২০১৯
পেকুয়ায় বালতির পানিতে ডুবে সাংবাদিক পুত্রের মৃত্যু

কক্সবাজারের পেকুয়ায় বালতির পানিতে ডুবে ১৫ মাস বয়সী শিশু দেলোয়ার মোহাম্মদ নবাবের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
রোববার (২৩ জুন) সকাল ৯টায় পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশু একই এলাকার বাসিন্দা ও সাংবাদিক শাখাওয়াত হোসেন সুজনের ছেলে।

সাংবাদিক শাখাওয়াত হোসেন সুজন বলেন, সকালে আমি গোসল করার জন্য টিউবওয়েল থেকে বালতিতে পানি ভর্তি করি। পরে আমি শ্রমিকদের কাজ তদারকি করতে গেলে আমার শিশুপুত্র নবাব সবার অগোচরে ওই পানিভর্তি বালতির পাশে চলে যায়। এরমধ্যে আমার স্ত্রী পানির জন্য টিউবওয়েলে গেলে নবাবকে বালতির পানির ভিতর দেখতে পায়। খুব অল্প সময়ে এ দুর্ঘটনা ঘটে। স্ত্রীর চিৎকারে ঘটনাস্থলে গিয়ে দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবাবের চাচা ইমরান হোসাইন বলেন, সাংবাদিক সুজনের দুই মেয়ে এক ছেলে। ছেলে নবাব সবার ছোট এবং পরিবারের একমাত্র পুত্রসন্তান। তাই সে সবার আদর ভালোবাসা একটু বেশি পেত। গতকাল সন্ধ্যায় বাচ্চাদের নিয়ে ঘুরতে বের হন সাংবাদিক সুজন। কিন্তু এ দুর্ঘটনা সবাইকে কষ্ট দিয়েছে। তার এ অকাল প্রয়াণ, আমাদের পুরো পরিবারকে দুঃসহ কষ্ট দিয়েছে। আমি আমার পরিবারের পক্ষ থেকে নিষ্পাপ নবাবের জন্য দোয়া কামনা করছি।

এদিকে সাংবাদিক পুত্র নবাবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রিপোর্টার্স ইউনিটি পেকুয়ার প্রধান উপদেষ্টা সাংবাদিক এসএম হানিফ, সভাপতি মো. ফারুক, সহ-সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ হিজবুল্লাহসহ সংগঠনের নেতৃবৃন্দ ও পেকুয়ার কর্মরত সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারি কর্মকর্তারা।

সিভয়েস/এএইচ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়