Cvoice24.com


আনোয়ারা উচ্চ বিদ্যালয় শতবার্ষিকী উদযাপন পরিষদের কমিটি ঘোষণা

প্রকাশিত: ১৬:৪৪, ২২ জুন ২০১৯
আনোয়ারা উচ্চ বিদ্যালয় শতবার্ষিকী উদযাপন পরিষদের কমিটি ঘোষণা

আনোয়ারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) আনোয়ারা সদরস্থ আব্দুল জলিল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

ভূমিমন্ত্রী  আলহাজ্ব  সাইফুজ্জামান চৌধুরী (জাবেদ) এমপি কতৃক অনুমোদিত ২০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কমিটির পৃষ্ঠপোষক আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  তৌহিদুল হক  চৌধুরী।  

ফজলুল করিম চৌধুরীকে সভাপতি ও জাফর উদ্দিন চৌধুরী প্রকাশ ভিপি জাফরকে সাধারণ সম্পাদক করে ২০১ সদস্য বিশিষ্ট শতবর্ষ উদযাপন পরিষদের পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা এডভোকেট কবির চৌধুরী, সাবেক চেয়ারম্যান আবুল কালাম চৌধুরী, মাউশি পরিচালক অধ্যাপক প্রদীপ চক্রবর্তী, অধ্যক্ষ মকসুদুর রহমান, নুরুল হুদা মনসুরী, হুমায়ন কবীর, ডা. নাছির উদ্দীন, বাবু পরমেশ চৌধুরী, সোনালী ব্যাংকের সাবেক ডিজিএম রন্জন সেন, খোরশেদ আলম ও আনোয়ারা সদর ইউনিয়ন চেয়ারম্যান অসিম কুমার দেব প্রমুখ।

নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করেন কমিটির সমন্বয়কারী জয়নাল আবেদীন ও নাজিম উদ্দীন।

সভার শেষে সভাপতি ও  সাধারণ সম্পাদক রেজিষ্ট্রেশন কার্যক্রম দ্রুত সম্পন্ন করার জন্য ব্যাচ প্রতিনিধি এবং গ্রাম-প্রতিনিধিদের আহ্বান জানান।

-সিভয়েস/এসএ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়