Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


বিএনপি স্থায়ী কমিটির সদস্য হলেন টুকু ও সেলিমা

প্রকাশিত: ০৮:৩৭, ১৯ জুন ২০১৯
বিএনপি স্থায়ী কমিটির সদস্য হলেন টুকু ও সেলিমা

সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু

 বিএনপির স্থায়ী কমিটিতে জায়গা পেয়েছেন ইকবাল হাসান মাহমুদ টুকু ও সেলিমা রহমান। তাঁরা দুজনই বিএনপির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাঁদের এই পদোন্নতি দেন।

বুধবার (১৯ জুন) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দুই নেতাকে স্থায়ী কমিটিতে যুক্ত করার ঘোষণা দেন। বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ দুজনকে স্থায়ী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত করেছেন।

সেলিমা রহমান বলেন, ‘এটি আমার জন্য আনন্দের খবর। কিন্তু দুঃখজনক হচ্ছে, আমাদের নেত্রী কারারুদ্ধ। তাঁকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। দলের একটি দুঃসময়ে আমাকে স্থায়ী কমিটিতে নেওয়া হয়েছে। আমি যেন আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি, সে চেষ্টা করব। নেত্রীকে মুক্ত করাই হবে আমাদের চ্যালেঞ্জ।’

২০১৬ সালে বিএনপির স্থায়ী কমিটির ১৭ জন সদস্যের নাম ঘোষণা করা হয়। সে বছরই সর্বশেষ বিএনপির জাতীয় কাউন্সিল হয়েছিল। এর মধ্যে তিনজন সদস্য মারা যাওয়ায় পদ ফাঁকা ছিল।

সিভয়েস/আই


 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়