Cvoice24.com


থানচিতে নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্ট বোঝাই গাড়ি খাদে পড়ে দুজন নিহত

প্রকাশিত: ১৫:৫২, ১৭ জুন ২০১৯
থানচিতে নিয়ন্ত্রণ হারিয়ে সিমেন্ট বোঝাই গাড়ি খাদে পড়ে দুজন নিহত

বান্দরবানের থানচিতে সিমেন্ট বোঝাই চাঁদের গাড়ি খাদে পড়ে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। সোমবার (১৭ জুন) সন্ধ্যায় উপজেলার বলিপাড়া ইউনিয়নের জীবননগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের বিজিবির সদস্য ও স্থানীয়রা উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহতরা হলেন, থানচি মাস্টার পাড়া এলাকার দিনেশ চাকমার ছেলে সন্তোষ চাকমা(৪০) এবং মুসলিম পাড়া এলাকার কালুমিয়ার ছেলে মো. আবুল কালাম(৩৫)।

আহতরা হলেন, সাতকানিয়া খাগরিয়া ইউনিয়নের কুটুমিয়ার ছেলে মো. আবদুল খালেক(৫৫), বান্দরবান হাতিভাংগা এলাকার দনিয়া ত্রিপুরার ছেলে জন ত্রিপুরা(৩৫), বান্দরবান হাফেজ খোলা এলাকার ওয়াজিদের ছেলে মো. রাজিব(৩৫) ও টাঙ্গাইল জেলার নাগারপুর থানা এলাকার সিরাজুল ইসলামরে ছেলে মো. হাবিবুর রহমান(৪০)।

স্থানীয়রা জানান, বান্দরবান থেকে সিমেন্ট ভর্তি করে শ্রমিকদের নিয়ে গাড়িটি থানচির দিকে যাচ্ছিল। থানচি জীবননগরের কাছে ভরতপাড়া এলাকায় পৌঁছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ বিষয়ে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জহিরুল ইসলাম জানান, গভীর খাদ থেকে নিহত ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

সিভয়েস/এএস

বান্দরবান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়