Cvoice24.com


পুলিশকে পেটালো পরিবহণ শ্রমিকেরা

প্রকাশিত: ১৫:২৮, ১৭ জুন ২০১৯
পুলিশকে পেটালো পরিবহণ শ্রমিকেরা

ছবি: প্রতীকী

মহাসড়কের উপর বাস থামতে না দেয়ায় পুলিশ বক্সে ঢুকে দুই ট্রাফিক সদস্যকে পিটিয়ে আহত করেছে পরিবহণ শ্রমিকরা। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট বান্দরবান রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ট্রাফিক পুলিশের সদস্য মুমিনুল হক (৪০) ও নুরুল হক (৪২)। এসময় শ্রমিকরা জড়ো হয়ে মহাসড়ক অবরোধ করে ও পুলিশ বক্সে ভাঙচুর চালায়।

পুলিশ এ ঘটনায় বাসটির চালক হারুনুর রশিদ রুবেল (৩২) ও সহকারী আকতার হোসেনকে আটক করে। 

জানা যায়, সোমবার সকালে হানিফ পরিবহণের (চট্টমেট্রো-ব-১১-১২৮৮) নাম্বারের একটি বাস কেরানীহাট বান্দরবান রাস্তার মাথায় মহাসড়কের উপর দাঁড়িয়ে যাত্রী উঠা-নামা করছিল। এসময় ট্রাফিক পুলিশের একজন সদস্য বাসটিকে সড়কের উপর থেকে সরাতে বলে বাসের বডিতে প্লাস্টিক পাইপ দিয়ে বারি মারেন। এতে ক্ষিপ্ত হয়ে বাসের সহকারী ওই ট্রাফিককে ধাক্কা দেয়। 

ঘটনা দেখে আরো কয়েকজন ট্রাফিক সদস্য এসে বাসের সহকারী আকতারকে ধরে বক্সে নিয়ে আসেন। কয়েক মিনিটের মধ্যে ট্রাফিক সদস্যরা আকতারকে ছেড়ে দেয়। এঘটনার জের ধরে পরিবহণ শ্রমিকরা জড়ো হয়ে বক্সে ঢুকে দুই ট্রাফিককে লাঠি দিয়ে পেটাতে থাকে। 

খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ এসে আহত অবস্থায় ট্রাফিক সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এছাড়া শ্রমিকরা বক্সের ভিতরে ভাংচুর চালায় ও
কিছুক্ষণ মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থল থেকে চালক হারুনুর রশিদ রুবেল ও সহকারী আকতার হোসেনকে আটক করে। 

সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) আক্কাস আলী বলেন, যানজট নিয়ন্ত্রণে রাখতে মহাসড়কের উপর দাঁড়িয়ে থাকা হানিফ পরিবহণের একটি বাস সরাতে বলায় ট্রাফিক পুলিশকে পিটিয়ে আহত করেছে শ্রমিকরা। এঘটনায় চালক, সহকারী ও বাসটি আটক করা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


সাতকানিয়া দায়িত্বরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মুখলেছুর রহমান বলেন, সড়কের উপর দাঁড়িয়ে যাত্রী উঠা-নামা করা একটি বাসকে সরানোর জন্য গাড়ির বডিতে বারি মারার জেরে বেপরোয়া হয়ে পরিবহণ শ্রমিকরা দুই ট্রাফিক পুলিশকে পিটিয়ে আহত করেছে। এছাড়া তারা (শ্রমিকরা) বক্সেও ভাংচুর করে। বর্তমানে আহত ট্রাফিক সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সিভয়েস/এএস
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়