Cvoice24.com


বিনা রানে গেইলকে ফেরালেন সাইফুদ্দিন

প্রকাশিত: ১১:০৩, ১৭ জুন ২০১৯
বিনা রানে গেইলকে ফেরালেন সাইফুদ্দিন

বিনা রানে ক্যারিবিয় ওপেনার ক্রিস গিইলকে প্যাভিলিয়নে ফেরালেন টাইগার বোলার মোহাম্মদ সাইফুদ্দিন। তার বলে মুশফিকের হাতে ক্যাচ আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়  ক্যারিবিয় ওপেনার ক্রিস গিইলকে। আউট হবার আগে তিনি করেন ১৩ বলে শূন্য রান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ক্যারিবিয়দের সংগ্রহ ২০.১ ওভারে ১ উইকেটে ৮৭ রান।

সোমবার (১৭ জুন) টনটনের কুপার এসোসিয়েট গ্রাউন্ডে টস জিতে উইন্ডিজকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। সরাসরি সম্প্রচার করছে বিটিভি, মাছরাঙা চ্যানেল ও গাজী টিভি।

এ ম্যাচে আন্দ্রে রাসেলের খেলা নিয়ে ছিল শঙ্কা। তবে শঙ্কা উড়িয়ে খেলছেন এই অলরাউন্ডার। উইন্ডিজ একাদশে একটি পরিবর্তন এসেছে। কার্লোস ব্রাফেটের জায়গায় খেলছেন ড্যারেন ব্রাভো।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে খেলা ম্যাচ থেকে বাংলাদেশ একাদশে একটি পরিবর্তন এসেছে। দলে ঢুকেছেন লিটন দাস। বাদ পড়েছেন মোহাম্মদ মিথুন।

দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে বিশ্বকাপে শুভ সূচনা হয়েছে টাইগারদের। তবে এরপর দুই ম্যাচেই হেরেছে বাংলাদেশ আর একটি ম্যাচ পরিত্যক্ত। তাই তো চার ম্যাচ শেষে বাংলাদেশের মোট পয়েন্ট ৩।

এদিকে বিশ্বকাপে চার ম্যাচ খেলে ফেলেছে উইন্ডিজ। ১ জয়, ২ হার ও ১ পরিত্যক্ত হওয়ার স্বাদ পেয়েছেন ক্যারিবিয়রা। তাদের সংগ্রহে আছে ৩ পয়েন্ট।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার,সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ

ক্রিস গেইল, এভিন লুইস, সাই হোপ, ডারেন ব্রাভো, নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, শেলডন কটরেল, ওশানে থমাস, শ্যানন গ্যাব্রিয়েল।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়