Cvoice24.com


শাহ মজিদিয়া হাকিমিয়া জান আলি মাদ্রাসা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন 

প্রকাশিত: ১৩:১৫, ১০ জুন ২০১৯
শাহ মজিদিয়া হাকিমিয়া জান আলি মাদ্রাসা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন 

লোহাগাড়া উপজেলার পদুয়া ছগিড়া পাড়ায় শাহ মজিদিয়া হাকিমিয়া জান আলি ইবতেদায়ি মাদ্রাসার ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে প্রধান অতিথি হিসেবে এই ভবন নির্মাণ কাজ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এম.পি।

এ উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট হুমায়ুন কবির রাসেলের সভাপতিত্বে ও চট্টগ্রাম সানোয়ারা ইসলাম বালক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আবুল মনসুরের সঞ্চালনায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বাবুল, লোহাগাড়া উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. জহির উদ্দিন, দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ বিন আজিজ, আওয়ামী লীগ নেতা এসএম জাব্বার। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু,  এডভোকেট মো. মাসুম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আকতার কামাল পারভেজ, ইঞ্জিনিয়ার এস. এম জাবেদ করিম, পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুর রহিম, বাঘমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রিয়াদুর রেজা, সিরাজুল ইসলাম চৌধুরী, সমাজ সেবক আবুল হোসেন প্রমূখ।

-সিভয়েস/এমআই/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়