Cvoice24.com


ইসলাম শান্তি ও নিরাপত্তার ধর্ম

প্রকাশিত: ১২:২৬, ১০ জুন ২০১৯
ইসলাম শান্তি ও নিরাপত্তার ধর্ম

মাসিক ছাত্রবার্তার সম্পাদকের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য পীরে তরিক্বত আল্লামা সৈয়দ মুহাম্মদ সৈয়দ মছিহুদ্

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য সৈয়দবাড়ি দরবার শরিফের সাজ্জাদানশিন পীরে তরিক্বত আল্লামা সৈয়দ মছিহুদ্দৌলা (মু.জি.আ) বলেন, ইসলাম শান্তি ও নিরাপত্তার ধর্ম। সন্ত্রাস ও জঙ্গিবাদের যেই তকমা ইসলামের ওপর আরোপ করার অপচেষ্টা চলছে, তার সঙ্গে ইসলামের নূন্যতম সম্পর্ক নেই। ইসলামের শূভ্র বদনে কালিমা লেপনের মাধ্যমে তার মহান আহ্বান বিনষ্ট করার অপচেষ্টা চলছে। অথচ এই ইসলাম পৃথিবীর সব মানুষকে সম্মান ও শ্রদ্ধা করার কথা বলে। ইসলাম মানবতার জয়গানের কথা বলে।

রবিবার (০৯ জুন) ফটিকছড়ি সৈয়দবাড়ি দরবার শরিফে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার মুখপত্র মাসিক ছাত্রবার্তার সম্পাদক ছাত্রসেনার কেন্দ্রীয় গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শায়ের মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সৈয়দ মছিহুদ্দৌলা বলেন, বর্তমানে ইসলামের নাম ভাঙ্গিয়ে ও কোরআন-সুন্নাহর অপব্যাখ্যার মাধ্যমে একটি সালাফী মতার্দশী গোষ্ঠী উগ্রবাদী তৎপরতা ও মানুষ হত্যার মিশনে নেমেছে। অথচ ইসলামে উগ্রতা ও মানব হত্যা কঠোর ভাবে নিষিদ্ধ ও শাস্তিযোগ্য অপরাধ। 

এ উগ্র মতাদর্শী সালাফিদের দমনে তিনি বাংলাদেশ ইসলামী ছাত্রসেনাকে সাংগঠনিকভাবে জোর তৎপরতা চালানোর আহ্বান জানান। 

এসময় উপস্থিত ছিলেন সৈয়দবাড়ি দরবারের নায়েবে সাজ্জাদানশিন পীরজাদা মাওলানা সৈয়দ তাওছিফুল হুদা, মুহাম্মদ বখতেয়ার উদ্দিন, মুহাম্মদ নুরুল ইসলাম মানিক, এস এম ইকবাল বাহার চৌধুরী, মুহাম্মদ রহিম উদ্দিন, মুহাম্মদ নূর উন নঈম রিমন, মুহাম্মদ আবু বক্কর মাসুদ সিকদার, এম এইচ চৌধুরী ফিরোজ, মুহাম্মদ সেলিম, মুহাম্মদ মফিজুল আলম, মুহাম্মদ আইয়ুব চৌধুরী, মুহাম্মদ মহিউদ্দিন, মুহাম্মদ শাহজালাল, মুহাম্মদ নাাজিম উদ্দিন, এইচ এম আরমান প্রমুখ।

-সিভয়েস/এমএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়