Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


পেকুয়ায় সড়ক সংস্কার করালেন ছাত্রলীগ নেতা

প্রকাশিত: ১৩:২৪, ৮ জুন ২০১৯
পেকুয়ায় সড়ক সংস্কার করালেন ছাত্রলীগ নেতা

ছবি সিভয়েস

কক্সবাজারের পেকুয়ায় পথচারীদের ভোগান্তি লাঘবে সড়ক সংস্কার করালেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর।

শনিবার দুপুরে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ফাসিয়াখালী ব্রিজ সংলগ্ন সড়কের তিনটি আলাদা অংশে প্রায় ৩০ হাজার টাকা ব্যয়ে সংস্কার কাজ করানো হয়। এতে ওই সড়কে চলাচলকারী প্রায় তিন হাজার মানুষের দুর্ভোগ লাঘব হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, চলতি বর্ষা মৌসুমের শুরুতে বৃষ্টির পানিতে ইটসুরকি সরে গিয়ে নষ্ট হয়ে পড়ে ফাসিয়াখালী সড়ক। এতে যান চলাচলসহ পথচারীদের হেঁটে চলা চরমভাবে ব্যাহত হচ্ছিল। বন্ধ হয়ে পড়েছিল রাজাখালী ইউনিয়নের সাথে পেকুয়ার যোগাযোগ।

স্থানীয় বাসিন্দা পথচারী বজলআবদুল হক, শাকের, নুরুল আমিন বলেন, সড়কের অংশের কাদা মাড়িয়ে চলতে বিশেষ করে নারী ও শিশুদের দুর্ভোগের অন্ত ছিলনা। ঈদ উপলক্ষে ভোগান্তি বেড়েছিল বহুগুণ। গত কয়েকদিনে সড়কে দুর্ঘটনার শিকার হয়ে আহত হয়েছেন অন্তত ১০জন। তাই সাধারণ মানুষের ভোগান্তির কথা চিন্তা করে একই এলাকার বাসিন্দা পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর রাস্তাটি আজ সংস্কার করে দিয়েছেন। তার সুন্দর উদ্যোগের জন্য স্থানীয় বাসিন্দা পথচারীরা সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমি এগিয়ে এসে সড়কটি সংস্কার করিয়েছি। এভাবে সকলে যে যার জায়গা থেকে সমাজের জন্য কাজ করলে সাধারণ মানুষ উপকৃত হবে।

-সিভয়েস/এসএ

পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়