Cvoice24.com


সুনাম বাড়তে পারে মিথুনের

প্রকাশিত: ০২:১১, ৫ জুন ২০১৯
সুনাম বাড়তে পারে মিথুনের

আজ ৫ জুন ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। 

ভাগ্যরেখা অনুযায়ী, যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ
প্রেমে ভাবপ্রবণতা বাড়তে পারে। একাধিক পথে আয় করতে যাওয়া মানে বিপদ বাড়বে আজ। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে।  

বৃষ
সকালের দিকে প্রেমিকার কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ নিয়ে চিন্তা। বুদ্ধি দিয়ে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। শরীরের কোনও যন্ত্রণা থেকে রোগ বাড়তে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি।

মিথুন
বাড়তি কোনও স্থান থেকে আয় আসবে, কিন্তু ভয় বাড়বে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে।

কর্কট
সকালের দিকে কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি থেকে রক্ষা। প্রেমে বাহিরের কোনও লোকের অশান্তির জন্য বাড়িতে সমস্যা। রক্তচাপ বৃদ্ধি পাবে। কাজের ভাল সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়