Cvoice24.com


বেলজিয়াম আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল

প্রকাশিত: ১৪:২৩, ২৭ মে ২০১৯
বেলজিয়াম আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল

বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরীর সম্মানে এক সংবর্ধনা ও ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলজিয়ামের রাজধানী ব্রাসেল্সের স্থানীয় একটি হলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সহিদুল হক সহিদ।

যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ইউরোপীয় আওয়ামী লীগর প্রতিষ্ঠাতা ও প্রচার সম্পাদক সম্পাদক, সংগঠক ও বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা খোকন শরীফ,  সিজেকেএস এর কোষাধ্যক্ষ ও ব্যবসায়ী সাহাবুদ্দিন জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ বেলজিয়ামের সাবেক সভাপতি ও উপদেষ্টা ড. ফারুক মির্জা, সহ সভাপতি বাবু বিধান দেব, সহ সভাপতি বাবু নিরঞ্জন চন্দ্র রয়, প্রচার সম্পাদক - আখতারুজ্জামা, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, সদস্য ও দিলরুবা বেগম, রানা মর্তুজা, আমির বাপ্পি, শাহিদা খানম রিতা।

বেলজিয়াম যুবলীগ সভাপতি খালেদ মিনহাজ, সহ-সভাপতি হাসান আল মাসুদ, সম্পাদক  মো. আরিফ উদ্দিন সহ বেলজিয়ামের বিভিন্ন প্রান্ত থেকে আগত আওয়ামী পরিবারের সদস্য সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত বেশ কিছু শিক্ষার্থী ও বিভিন্ন বয়সের শিশু কিশোর উপস্থিত ছিলেন।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়