Cvoice24.com


যৌথ পরিবার ভাঙতে নিজ ছেলেদের কোপালো মা!

প্রকাশিত: ১৪:১১, ২৭ মে ২০১৯
যৌথ পরিবার ভাঙতে নিজ ছেলেদের কোপালো মা!

যৌথ পরিবার ভেঙে আলাদা হতে পরিকল্পিতভাবে নিজের ছেলেদের গ্লাস দিয়ে কুপিয়ে আহত করেছে এক গৃহিণী। গতকাল রবিবার (২৬ মে) নগরীর আকবর শাহ এলাকার বিশ্বাস পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপর পুলিশ অভিযুক্ত গৃহিণী নূর বেগম(২৭) কে আটক করেছে।

আহত দুই ছেলে সহ নুর বেগম বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছে পুলিশ। আহত দুই ছেলের নাম তাওসিফ (১০) ও তাওরাত (দেড় বছর)।

নুর বেগম (২৭) একজন গৃহিণী। নুর বেগমের স্বামী মো. ওমর ফারুক নগরীর একটি সিকিউরিটি ফার্মে চাকরী করেন। এই দম্পতির রয়েছে দুটি ছেলে সন্তান। উত্তর কাট্টলীর বিশ্বাস পাড়ার একটি বাসায় দেবর ও ননদদের সাথে যৌথ পরিবারে থাকেন তিনি। গভীর রাতে শোকেসের গ্লাস ভেঙ্গে সেই গ্লাস দিয়ে কুপিয়ে নিজের দুই ছেলেকে আহত করে সে।


যৌথ পরিবার ভাঙ্গার জন্য পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটিয়েছেন নুর বেগম এমনটাই দাবি পরিবারের সদস্যদের। জানা গেছে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দেবর ননদের সাথে মনোমালিন্য ছিল নুর বেগমের। মূলত সেই ক্ষোভ থেকে যৌথ পরিবার ভেঙ্গে দেয়ার অজুহাত তৈরি করতে এই ঘটনা ঘটান নুর বেগম। ছেলেদের আহত করে এই দায় পরিবারের অন্য সদস্যদের উপর চাপিয়ে আলাদা হয়ে যাবার পরিকল্পনার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন সিভয়েসকে বলেন, স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে পরিবারের অন্যদের ফাঁসাতে শোকেসের গ্লাস ভেঙ্গে তা দিয়ে নিজের দুই ছেলেকে আহত করেছেন নুর বেগম। এসময় ছেলেদের চিৎকার চেচামেচিতে পাশের ঘর থেকে তাদের ফুফু এসে নুর বেগমকে বাধা দেয় এবং তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের হাসপাতাল ভর্তি করে৷ 

বর্তমানে মা ও দুই ছেলেই আশংকামুক্ত আছে বলে জানান তিনি। নুর বেগমকে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে বলেও এসময় জানান ওসি৷ 

এই ঘটনায় স্বামী ওমর ফারুক বাদী হয়ে নুর বেগমের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা করার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি জসিম।

-সিভয়েস/এআরটি/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়