Cvoice24.com


বিকাশের প্রতারণার শিকার হয়ে আত্মহত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ২

প্রকাশিত: ১১:৫৮, ২৭ মে ২০১৯
বিকাশের প্রতারণার শিকার হয়ে আত্মহত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ২

বিশ্বকলোনিতে বিকাশের প্রতারণার শিকার হয়ে আত্মহত্যার ঘটনায় চার জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৭ মে) রোকসানার পিতা হারুন চৌধুরী বাদী হয়ে সিএমপির আকবর শাহ থানায় এই মামলা দায়ের করেন। আসামীদের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ, প্রতারণা ও আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগ তুলে এই মামলা দায়ের করেন তিনি ।

মামলা দায়েরের পর অভিযান চালিয়ে দুপুরের মধ্যে এজহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে আকবর শাহ থানা পুলিশ। গ্রেফতারকৃত দুজন হলেন মায়ের দোয়া বিকাশ পয়েন্টের মালিক আনোয়ার হোসেন তানিম (২২) ও গোলাপী দত্ত (৪৫)।

মামলার বিষয়ে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন সিভয়েসকে বলেন, 'আজ সকালে রোকসানার বাবা বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে অর্থ আত্মসাৎ ও আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে আমরা অভিযান চালিয়ে এজহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। '

আরো পড়ুন : প্রতারক চক্রের ফাঁদে পড়ে জীবন দিল শারমিন

এজাহার সূত্রে জানা গেছে, বাদানুবাদের একফাকে বিকাশ পয়েন্টের এজেন্ট আনোয়ার হোসেন তানিম রোকসানার হাত থেকে তার মোবাইল কেড়ে নিয়েছিল। এসময় সে রোকসানার কাছ থেকে তার বিকাশ একাউন্টের পাসওয়ার্ডও নিয়েছিল। অন্যদিকে স্থানীয় গোলাপী দত্তের বিরুদ্ধে অভিযোগ তিনি রোকসানাপে বিদ্রুপাত্মক কথা বার্তা বলার পাশাপাশি চড় থাপ্পড়ও দিয়েছিলেন। মামলার এজহারভুক্ত অন্য দুজন আসামী সোহাগ ও সখিন, তারা ঘটনার সময় রোকসানার ছবি তুলে এবং সেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় ৫০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকেও আসামী করা হয়েছে। 

এ বিষয়ে আকবর শাহ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মহিবুর রহমান সিভয়েসকে বলেন, মামলা দায়েরের পরপরই আমরা এজহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছি৷ মামলার মূল রহস্য উদঘাটনে আমরা কাজ করছি। এই ঘটনার সাথে প্রযুক্তিগত যেসব সম্পৃক্ততা আছে সেসব বিষয় নিয়েও আমরা কাজ করছি। এই ঘটনার সাথে আরও যদি কেউ জড়িত থাকে দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য শনিবার(২৫ মে) রাত ৮ টার দিকে বিশ্বকলোনীর এল ব্লকের একটি বাসা থেকে রোকসানার মৃতদেহ উদ্ধার করে আকবর শাহ থানা পুলিশ। গার্মেন্টস কর্মী রোকসানা বিকাশে লেনদেন সংক্রান্ত একটি প্রতারণার শিকার হয়ে এবং স্থানীয় কয়েকজনের কাছে অপদস্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

-সিভয়েস/এআরটি/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়